kolkata news
Highlights

  • আড়াই বছরের শিশুকন্যা খেলতে গিয়েছিল প্রতিবেশী এক দাদুর সঙ্গে
  • খেলতে আসা সেই নাতনিকে বছর পঁয়ষট্টির দাদু যৌন নির্যাতন করে বলে অভিযোগ
  • অভিযোগ দায়ের করতেই পুলিশ গ্রেফতার করেছে প্রতিবেশী সেই দাদুকে


নিজস্ব প্রতিনিধি, ডেবরা:
আড়াই বছরের শিশুকন্যা খেলতে গিয়েছিল প্রতিবেশী এক দাদুর সঙ্গে। বৃহস্পতিবার সন্ধ্যায় খেলতে আসা সেই নাতনিকে বছর পঁয়ষট্টির দাদু যৌন নির্যাতন করে বলে অভিযোগ। শিশুর চিৎকারে দৌড়ে গিয়ে কুকীর্তি দেখে ফেলেন শিশুর মা। অভিযোগ দায়ের করতেই পুলিশ গ্রেফতার করেছে প্রতিবেশী সেই দাদুকে।

ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ডেবরা থানার অন্তর্গত ডিঙ্গল গ্রামে। গ্রামের খেটে খাওয়া দিনমজুর টুনা বেশরাকে ডেবরা থানার পুলিশ এই অভিযোগে বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করেছে। ধৃতের বিরুদ্ধে শিশু যৌন নির্যাতন (পকসো) আইনে অভিযোগ আনা হয়েছে। শিশুর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করে বলা হয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় আড়াই বছরের শিশুকন্যা খেলতে বেরিয়েছিল। প্রতিবেশী দাদুর কাছে কখন চলে গিয়েছিল খেলার জন্য। সন্ধ্যার সময় হঠাৎ শিশুর চিৎকার ও কান্নার আওয়াজ শোনেন তার মা। দৌড়ে গিয়ে দেখেন একটি ঘরের মধ্যে দাদু টুনা বেশরা শিশুটিকে যৌন নির্যাতন করছে।

এরপর শিশুকে ছেড়ে সাইকেল নিয়ে দ্রুত সেখান থেকে চম্পট দেয় ওই অভিযুক্ত দাদু। ঘটনার পরে রাতে এলাকায় উত্তেজনা বাড়ে। স্থানীয় তৃণমূল নেতাদের বিষয়টি জানানো হলে পুলিশে অভিযোগ দায়ের করতে পরামর্শ দেয়। ডেবরা থানায় রাতেই অভিযোগ দায়ের করা হলে পুলিশ অভিযুক্ত টুনা বেশরাকে রাতেই খুঁজে গ্রেফতার করে। অন্যদিকে, শিশুটির প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here