মহানগর ডেস্ক: ফের গণনার আদেশ দেওয়া হলে মিলতে পারে প্রাণনাশের হুমকি! এমনটা বলেছিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর নন্দীগ্রামের রিটার্নিং অফিসারের বাড়িতে নিরাপত্তার ব্যবস্থা করা হল রাজ্য সরকারের পক্ষ থেকে। নির্বাচন কমিশনের নির্দেশেই রাজ্যের পক্ষ থেকে এই নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বলে জানা গিয়েছে।

ভোটর ফল বেরিয়ে গিয়েছে দিন দুই আগে। এরই মধ্যে রাজ্যে জুড়ে চলা হিংসার ঘটনা উঠে এসেছে সংবাদ শিরোনামে। এরই মধ্যে বুধবার তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে সবকিছুকে ছাপিয়ে গিয়েছে নন্দীগ্রাম এবং নির্বাচন পরবর্তী হিংসার ঘটনা।

১৭ রাউন্ডের গণনার মধ্যে ১৬ তম রাউন্ডে মমতা বন্দ্যোপাধ্যায় এগিয়ে ছিলেন বলে জানা গিয়েছিল। নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানিয়েও দেওয়া হয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায় ১ হাজার ২০০ ভোটে পরাস্ত করেছেন শুভেন্দু অধিকারীকে। এরপরেই ১৮০ ডিগ্রি ঘুরে কিছুক্ষণ পর কমিশন জানায় মমতা নয় জিতেছে শুভেন্দু। তৃণমূলের পক্ষ থেকে ফের গণনার দাবি জানানো হয়েছিল। ইভিএম এবং গণনায় কারচুপি করা হয়েছিল বলেও অভিযোগ তোলা হয়েছিল দলের পক্ষ থেকে। তবে তৃণমূলের পুনঃগণনার দাবি খারিজ করে দিয়েছিল কমিশন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here