ডেস্ক: ভাগাড়ের মাংসের ঘটনায় রাজ্য জুড়ে তোলপাড় শুরু হওয়ার পর, পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। শহর তথা জেলা জুড়ে নিয়ম করে চলছে তল্লাশি অভিযান। এরই মাঝে ভাগাড়কান্ডে বড় সাফল্য পেল কলকাতা পুলিশের গোয়েন্দা শাখা। মরা মুরগির মাংস বিক্রি করার অভিযোগে গ্রেপ্তার করা হল কওসর আলি ঢালি নামে এক অভিযুক্তকে। বুধবার রাতে উত্তর ২৪ পরগণা থেকে গ্রেপ্তার করা হয় ভাগাড় কান্ডের অন্যতম এই মাথাকে।

সূত্রের খবর, ঢালি চিকেন সেন্টার নামে নিউটাউনের এক ফার্মের মালিক ছিলেন কওসর আলি। গত ২৭ এপ্রিল এয়ারপোর্টের আড়াই নম্বর গেটের কাছে একটি মাংসের দোকানে মাংস সরবরাহ করতে গিয়ে ধরা পড়ে ওই চিকেন সেন্টারের এক কর্মী তাকে জেরা করতেই উঠে আসে কওসর আলির নাম। ঘটনার পর থেকেই বেপাত্তা ছিল কওসর। সূত্রের খবর বাংলাদেশ পালিয়েছিল সে। এরপর ফের ভারতে ফিরে এসে গা ঢাকা দেয় হাসনাবাদ এলাকায়। গোপন সুত্রে খবর পেয়ে, বুধবার রাতে হাসনাবাদ থেকে গ্রেপ্তার করে কলকাতা পুলিশের গোয়েন্দা শাখা।

অভিযুক্ত কওসর আলির বিরুদ্ধে সংবিধানের ২৭২ ও ২৭৩ নম্বর ধারা এবং ফুড সেফটি অ্যাক্টের ৫১ নম্বর ধারায় মামলা রুজু করেছে পুলিশ। এছারাও ফুড সেফটি অ্যাক্টের ৫১ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। বৃহস্পতিবার বারাসাত আদালতে তোলা হবে তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here