মহানগর ডেস্কঃ আসন্ন টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য চূড়ান্ত স্কোয়াড বেছে নিল ভারতীয় ক্রিকেট বোর্ড। ২০ জনের মূল দলের পাশাপাশি অতিরিক্ত ক্রিকেটার হিসেবে রাখা হয়েছে আরও চারজনকে। তবে বাদ পড়তে হল তারকা অলরাউন্ডারকে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ফাইনাল ম্যাচে দেখা যাবে না হার্দিক পান্ডিয়াকে। আইপিএল-এ ছন্দে দেখা যায়নি তাঁকে। বল হাতে তিনি ধারাবাহিক নন। তাই হার্দিককে স্কোয়াডের রেখে ঝুঁকি নিতে চায়নি বোর্ড। দলে থেকে বাদ পড়েছেন চায়নাম্যান স্পিনার কূলদীপ যাদব। নভদীপ সাইনিকেও রাখা হয়নি দলে। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পাশাপাশি  সামনের মাসে ইংল্যান্ডে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজও খেলবে ভারত। অতিরিক্ত ক্রিকেটার হিসেবে স্কোয়াডের সঙ্গে রাখা হয়েছে প্রসিদ্ধ কৃষ্ণা, আভেশ খান, অভিমুন্য ঈশ্বরন এবং আরজন নাগেসোয়াল্লাকে।

ভারতের পূর্ণাঙ্গ স্কোয়াডঃ বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, ঋষভ পন্থ, অজিঙ্কা রাহানে, শুভমন গিল, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পুজারা, হনুমা বিহারি, রবিচন্দ্রন অশ্বিন, উমেশ যাদব, ইশান্ত শর্মা, রবীন্দ্র জাদেজা, অক্ষর পটেল, ওয়াসিংটন সুন্দর, যসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ,  মহম্মদ সামি, শার্দুল ঠাকুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here