bollywood news
Highlights

  • তুমি আমার সারাজীবনের ভাললাগা, শাহিদকে জন্মদিনের শুভেচ্ছা অভিনেত্রীর
  • পরের বিয়েটাও করে ফেলুন, সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে খোঁচা নেটিজেনদের
  • সম্প্রতি ৩৯-এ পা রাখলেন বলিউডের ‘চকোলেট বয়’ শাহিদ কাপুর

 

মহানগর ওয়েবডেস্ক: কাজের থেকে বেশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয়েছে। কেন তিনি সংসার ভাঙলেন? কাকে বিয়ে করেছেন? এই সমস্ত বিষয় নিয়ে একাধিক আক্রমণাত্মক প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। সম্প্রতি ৩৯-এ পা রাখলেন বলিউডের ‘চকোলেট বয়’ শাহিদ কাপুর। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শ্রাবন্তী লেখেন, ‘তুমি আমার  ভাললাগার মানুষ’। এর প্রেক্ষিতে অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়েছেন শাহিদ কাপুরও। এত পর্যন্ত সবকিছু ঠিকই ছিল।

তবে এসবের মাঝে ফের একবার নেটিজেনদের ঝাঁঝালো আক্রমণের শিকার হলেন তিনি। শাহিদকে নিজের ক্রাশ বলায় শ্রাবন্তীকে নিয়ে তামাশা করতে শুরু করেন নেটিজেনরা। একজন বললেন,’পরের বিয়েটা কবে করছেন?’ আবার কেউ কেউ বলছেন, ‘চতুর্থ বিয়েটা সেরে ফেলুন।’ যদিও এর প্রেক্ষিতে কোনও মন্তব্য করতে দেখা যায়নি টলিউড অভিনেত্রীকে।

পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তী সংসার পাতেন মডেল কৃষান ভিরাজের সঙ্গে। তবে এই সম্পর্কও বেশীদিন টেকেনি। কয়েক মাস পরেই কিষানের সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর শিরোনামে আসতে থাকে। এই বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে শ্রাবন্তী বলেছেন,’ছেলেকে নিয়ে ব্যস্ত আছি। ওর স্কুল, পড়াশুনো সমস্ত কিছু আমাকে দেখতে হচ্ছে। অন্য বিষয় নিয়ে এখন ভাবতে নারাজ।’ এরপর শ্রাবন্তীর নাম জড়ায় ক্যাবিন ক্রু সুপারভাইজার রোশন সিংয়ের সঙ্গে।

bengali news

শোনা গিয়েছিল, গত ১৯ মে রোশনের চন্ডীগড়ের বাড়িতেই বিয়ে সেরে ফেলেন অভিনেত্রী। এরপর কলকাতায় এসে রিসেপশান পার্টির আয়োজন করেন রোশন-শ্রাবন্তী। তবে অভিনেত্রীর তৃতীয় বিয়ে নিয়েও কম কথা হয়নি। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা তাঁকে কুরুচিকর ভাষায় আক্রমণ করতে থাকেন। সেই সময় তাঁর পাশে দাঁড়ান সস্তিকা এবং মিমির মতো নায়িকারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here