ডেস্ক: দ্বীপরাষ্ট্র মলদ্বীপের পর এবার শ্রীলঙ্কা। দুই গোষ্ঠীর অশান্তিকে কেন্দ্র করে জরুরি অবস্থা জারি হল শ্রীলঙ্কায়। বাংলাদেশ-শ্রীলঙ্কার সঙ্গে টি-২০ ত্রিদেশীয় টুর্নামেন্ট নিদাহাস ট্রফি খেলতে শ্রীলঙ্কায় রয়েছে ভারতীয় ক্রিকেট দল। আজই এই সিরিজের প্রথম ম্যাচ হওয়ার কথা। কিন্তু দেশজুড়ে জরুরি অবস্থা জারি হওয়ার ফলে সেই ম্যাচ নিয়ে সংশয় তৈরি হয়েছে। মনে করা হচ্ছে বন্ধ করে দেওয়া হতে পারে এই টুর্নামেন্ট। ১০ দিনের জন্য সে দেশের সরকার জরুরি অবস্থা জারি করেছে বলে জানা গিয়েছে।

সোমবার শ্রীলঙ্কার শহর ক্যান্ডিতে কার্ফু জারি হওয়ার পরই অশান্তি রুখতে বাড়তি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কার সরকার। অশান্তিতে এক সাধারণ মানুষের মৃত্যু হওয়ার পরই আরও মারাত্মক আকার ধারণ করে এই বিক্ষোভ। পুলিশ সূত্রে খবর, সোমবার থেকেই উত্তপ্ত হওয়া শুরু করে ক্যান্ডি। সেই অশান্তির রেশ দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়ার পর জরুরি অবস্থা জারি করে সরকার।

১০ দিন ব্যাপী এই জরুরি ব্যবস্থা জারি হওয়ার ফলে রীতিমতো প্রশ্নচিহ্ন উঠে গিয়েছে ত্রিদেশীয় টি-২০ সিরিজ নিদাহাস ট্রফি নিয়ে। ম্যাচটি আদৌ অনুষ্ঠিত হবে কিনা এই নিয়ে এখনও কোনও চূড়ান্ত করা হয়নি। কিন্তু জরুরি অবস্থায় কীভাবে এই ম্যাচের আয়োজন করা হবে তা নিয়েও তৈরি হয়েছে সংশয়।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here