লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডে ভূষিত হলেন শ্রীদেবী

0
36

ডেস্ক: গতবছর বলিউডকে অন্ধকারে রেখে আকস্মিকভাবে প্রয়াণ ঘটে বলিউডের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর। দুবাইতে পারিবারিক বিয়ের অনুষ্ঠানে গিয়ে হোটেলের বাথটবে মৃত্যু হয় তাঁর। তারপরেই সেই খবরের জেরে বলিউডে নেমে আসে শোকের ছায়া। প্রাথমিকভাবে কেউ বিশ্বাস করতেই পারেননি এই বিষয়টি। কিন্তু পরে মানতে বাধ্য হন সবাই। সবচেয়ে বেশি শোকের ছায়া নেমে আসে শ্রীদেবীর পরিবারে। কারণ তাঁর মেয়ে জাহ্নবী কাপুর শোকে চলে যান। তাঁর পরিবারের সদস্যদের কাছে এটা মাথায় বাজ পড়ার মতোই ছিল। কিন্তু ধীরে ধীরে খুশি ও জাহ্নবী কাপুর দুই শ্রীদেবী কন্যা নিজেকে সামলে নেন।

 

গত শনিবার বলিউডে শ্রীদেবীর জার্নিকে এক লহমায় তুলে ধরে ‘ফিল্মফেয়ার’-এর মঞ্চ। এমনকি তাঁকে মরণোত্তর লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড দেওয়া হয়। তাঁর হয়ে এই অ্যাওয়ার্ড হাতে তুলে নেন তাঁর দুই মেয়ে খুশি কাপুর ও জাহ্নবী কাপুর ও তাঁর স্বামী বনি কাপুর। অনুষ্ঠান মঞ্চে শ্রীদেবীর বিভিন্ন সিনেমাকে ঘিরে বিশেষ সম্মান দেওয়া হয়। যে ভিডিও এই মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

জাহ্নবী কাপুর তাঁর মায়ের এই সম্মান হাতে পেয়ে বলেন, ”এই মুহূর্তে আমি নিজে বুঝতে পারছি না কী বলব। নিজেকে খুব গর্বিত মনে হচ্ছে।” নিজের সিনেমা কেরিয়ারে শতাধিক-এর বেশি ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে শ্রীদেবীকে। শুধুমাত্র হিন্দি নয় তামিল, তেলেগু, মালালায়ম, কন্নড় ইত্যাদি ভাষাতে অভিনয় করে তিনি হয়েছিলেন ভারতের প্রথম মহিলা সুপারস্টার। গতবছর ভারত সরকারের তরফ থেকে তাঁকে মরণোত্তর সেরা অভিনেত্রী (মম) জাতীয় পুরস্কার দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here