শ্রীদেবীর জন্মদিনে স্মৃতিচারণায় বলিউড ও তাঁর পরিবার

0
52

মহানগর ওয়েবডেস্ক: আজ বলিউডের প্রথম মহিলা সুপারস্টারের জন্মদিন। চলতি বছরে যদি শ্রীদেবী জীবিত থাকতেন তাঁর বয়স হত ৫৬ বছর। বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী যিনি ৫৫ বছর বয়সে আকস্মিক ভাবে মারা গিয়েছিলেন, ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইতে মারা গিয়েছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোকাহত হয়েছিল গোটা টলিউড। আজ তাঁর জন্মদিন। আর তাঁর জন্মদিনে বলিউডের মুখভার। বিশেষ করে তাঁর পরিবারের লোকজন বেশি করে মর্মাহত ও দুঃখের মাধ্যমে পোষ্ট করেছেন তিনি।

 

View this post on Instagram

 

Happy birthday Mumma, I love you

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on Aug 12, 2019 at 7:14pm PDT

শ্রীদেবীর জন্মদিনে তাঁর দেওর অনিল কাপুর লিখেছেন, ”আজ আমাদের পরিবার আমার জীবনে, তিক্ততার দিন, তুমি চুপি চুপি আনন্দ কর সেলিব্রেশন কর ৫৬ তম জন্মদিন। খুবই খারাপ লাগছে, বলিউডের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। কিন্তু যেখানেই থাক না কেন একইভাবে হাসতে থাক সারজীবন। আমরা খুবই মিস করব তোমাকে।” শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর জানিয়েছেন, ”আমি তোমাকে ভালোবাসি মা।” এদিন নিজের স্ত্রীয়ের কথা দুঃখের সঙ্গে শেয়ার করেছেন বনি কাপুর।

তিনি সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ”শুভ জন্মদিন জান, জীবনের প্রত্যেকটা সময় তোমাকে মিশ করি। আমাকে এইভাবেই পদ দেখাতে থাক সারাজীবন। আমার জীবনে তোমার অবদান অনস্বীকার্য।” ২০১৮ সালে দুবাইতে নিজের ভাগ্নে মোহিত মারওয়ার বিয়েতে গিয়েছিলেন। সেই খানেই হোটেলে বিয়ের পরের দিন আকস্মিকভাবে মারা যান। ২০১৮ সালের ২৮ ফেব্রুয়ারি মুম্বই-এর ভিলে পার্লে স্টেডিয়ামে শেষকৃত্য সম্পন্ন হয় শ্রীদেবীর মরদেহের। নিজের বলিউডের কেরিয়ারে প্রায় ৩০০ টির বেশি সিনেমাতে অভিনয় করেছেন তিনি। তাঁর উল্লেখযোগ্য সিনেমাগুলি হল, ‘চাঁদনী’, ‘নাগিনা’, মি.ইন্ডিয়া’, ‘চালবাজ’, ‘সোলভা সালওয়ান’ ইত্যাদি । শ্রীদেবীকে শেষ অভিনয় করতে দেখা গিয়েছিল ২০১৭ সালে ‘মম’ সিনেমাতে। এই সিনেমার জন্য শ্রীদেবীকে মরণোত্তর জাতীয় পুরস্কার দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here