ডেস্ক: অপেক্ষা আর কয়েক ঘন্টার, তারপরই অম্বানিদের স্পেশাল চার্টার্ড বিমানে দুবাই থেকে মুম্বই নিয়ে আসা হবে বলিউডের ‘চাঁদনী’ শ্রীদেবীর নশ্বর দেহ। রূপোলী পর্দার এই ডিভাকে শেষ শ্রদ্ধা জানাতে অধীর আগ্রহে অপেক্ষারত অবস্থায় স্বপ্ননগরী। প্রথমে মনে করা হচ্ছিল, রবিবারই এসে পৌঁছে যাবে তাঁর দেহ। কিন্তু বিদেশের মাটি থেকে নিয়ে আসার ক্ষেত্রে বিভিন্ন আইনি জটিলতার কারণে এখনও পর্যন্ত এসে পৌঁছায় নি দেহ। অবশেষে জানা গিয়েছে, সমস্ত প্রক্রিয়া সম্পন্ন করে আজ দুপুর বারোটার পর এসে পৌঁছতে পারে শ্রীদেবীর দেহ। এরজন্যে অভিনেত্রীর বাংলোর বাইরে বাড়ানো হয়েছে নিরাপত্তা। সকাল থেকে সেখানে ভক্তদের ঢল দেখা যাচ্ছে। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, সম্ভবত আজই শেষকৃত্য সম্পন্ন হবে শ্রীদেবীর।

বলিউড তারকার আকস্মিক প্রয়ানে শোকস্তব্ধ সব মহল। আজও সকাল থেকে মুম্বইয়ে শ্রীদেবীর বাড়ির সামনে ভিড় অনুরাগীদের, রয়েছেন সেলিব্রিটিরাও। জানা গিয়েছে, মুম্বইয়ের ভিলে পার্লে শ্মশানে তাঁর অন্ত্যেষ্টি ক্রিয়ার আয়োজন করা হয়েছে। শ্রীদেবীর ইচ্ছা ছিল, তাঁর শেষযাত্রায় সবকিছুর রঙ সাদা হবে। কারণ, সাদা ছিল তাঁর প্রিয় রঙ। সেই মতো সমস্ত কিছু সাদা রঙ দিয়ে সাজানো হয়েছে। তাঁর দেহ দেশের মাটি ছুঁলেই শুরু হয়ে যাবে শেষযাত্রার প্রস্তুতি।

উল্লেখ্য, বনি কাপুরের ভাইপো রোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়ে হোটেলের বাথরুমে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ‘হাওয়া হাওয়াই’। ময়নাতদন্ত আপাতত শেষ হয়ে গিয়েছে, এখন অপেক্ষা তাঁর মরদেহ এসে পৌঁছানোর।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here