srijit mukherjee

মহানগর ওয়েবডেস্ক: ফের বড়পর্দায় ফিরছে সেই টানটান উত্তেজনা। গুলি, অস্ত্র ও একাধিক খুনের মিস্ট্রি। প্রকাশ্যে এল সৃজিত মুখার্জীর ‘দ্বিতীয় পুরুষ’-এর টিজার। আগামীকাল মুক্তি পাবে এই সিনেমার ট্রেলার। তাড় আগেই টিজারে ফের ‘২২ শে শ্রাবণ’-এর ছোঁয়া দিলেন সৃজিত। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ওরফে ইনসপেক্টড় প্রবীর রায় চৌধুরীর কণ্ঠের বাণী দিয়ে শুরু হচ্ছে এই সিনেমার টিজার। রহস্য, উত্তেজনা ও উদ্দিপনাতে মোড়া ‘দ্বিতীয় পুরুষ’-এর টিজার।

‘২২-শ্রাবণ’-এর ঠিক ৯ বছড় পর বড়পর্দায় সেই সিনেমার দ্বিতীয় কিস্তি। যদিও পরিচালক আগেই জানিয়ে ছিলেন এই সিনেমার গল্প ‘২২ শে শ্রাবণ’-এর পর কিছুটা এগোবে। টলিউড ইন্ডাস্ট্রিতে সৃজিতের ‘২২ শে শ্রাবণ’ থ্রিলার ঘরানার একটা আলাদা ছাপ সৃষ্টি করেছে। তার হাত ধরেই আসছে ‘দ্বিতীয় পুরুষ’। চলতি বছরেই ‘২২ শে শ্রাবণ’ অর্থাৎ কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের মৃত্যুদিবসে প্রযোজনা সংস্থা ও সৃজিতের পক্ষ থেকে প্রকাশ্যে আনা হয়েছিল ছবির ফার্স্ট লুক পোস্টার।

মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, নতুন লুকে অনির্বাণ ভট্টাচার্য, আবীর চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তীকে। এছাড়াও এই সিনেমাতে পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। ‘দ্বিতীয় পুরুষ’ প্রযোজনা করেছে এসভিএফ। আগামীকাল মুক্তি পাবে এই সিনেমার ট্রেলার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here