bengali news
ছবি-অনিন্দিতা আচার্য্য

Highlights

  • ২০১৯-এর ৬ ডিসেম্বর সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে বিয়ে সারেন সৃজিত-মিথিলা
  • গতকাল অর্থাৎ ২৯ ফেব্রুয়ারি স্বভূমিতে বিয়ের প্রীতিভোজের আয়োজন করেছিলেন সৃজিত মুখার্জী
  • কন্যা আইরাকে নিয়ে গতকাল কেক কাটতেও দেখা গিয়েছে মিথিলা-সৃজিতকে

মহানগর ওয়েবডেস্ক: ২০১৯-এর ৬ ডিসেম্বর সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে বিয়ের সানাই বাজে। বাংলাদেশি অভিনেত্রী-উপস্থাপক, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে গাটছড়া বাঁধেন পরিচালক সৃজিত মুখার্জী। ঘরোয়া পরিবেশে বিশেষ কিছু বন্ধু ও আত্মীয় স্বজনদের উপস্থিতি বিয়ে সারেন সৃজিত-মিথিলা।

গতকাল অর্থাৎ ২৯ ফেব্রুয়ারি স্বভূমিতে বিয়ের প্রীতিভোজের আয়োজন করেছিলেন সৃজিত মুখার্জী। গতকাল এই প্রীতিভোজ উপলক্ষ্যে সৃজিত ও মিথিলার পরনের পোশাকের ডিজাইন করার দায়িত্বে ছিলেন শর্বরী দত্ত। মিথিলাকে দেখা গিয়েছে লাল রঙের শাড়ি পরতে ও সৃজিত সেজেছিলেন মানানসই আচকান আর ধুতি। গতকাল স্বভূমিতে সৃজিত-মিথিলার প্রীতিভোজ উপলক্ষ্যে হাজির ছিলেন টলিপাড়ার একঝাঁক তারকা। সৌরসেনী মৈত্র, গার্গী রায়চৌধুরী, অর্জুন চক্রবর্তী, মাধবী মুখোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি, রাহুল, সন্দীপ্তা, প্রিয়াঙ্কা সরকার, পরমব্রত চট্টোপাধ্যায় ছাড়াও আরও অনেকে। কন্যা আইরাকে নিয়ে গতকাল কেক কাটতেও দেখা গিয়েছে মিথিলা-সৃজিতকে।

bengali news
ছবি- অনিন্দিতা আচার্য্য

বিয়ের প্রীতিভোজে মেনুর তালিকাতেও ছিল বিশেষ চমক। পোলাও, ডাল মাখানি, পনির মাখানি, চিংড়ি মালাইকারি, ঠাকুরবাড়ির কষা মাংস, মিষ্টি দই, নলেন গুড়ের কাঁচাগোল্লা ছিল খাবারের মেনুতে। গতকাল মিথিলার পরিবারের সদস্যদেরও দেখা গিয়েছিল অনুষ্ঠানে উপস্থিত থাকতে। গত ২০১৯-এর ৬ ডিসেম্বর, বিয়ের পড়েই মধুচন্দ্রিমার জন্য সুইৎজারল্যান্ডে উড়ে গিয়েছিলেন সৃজিত-মিথিলা।

এদিকে সৃজিত তাঁর আগামী সিনেমা ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ নিয়ে কাজ শুরু করে দিয়েছেন। গতকালের বিয়ের প্রীতিভোজের পড়েই এদিন সকালের ফ্লাইট ধরে সুদূর আফ্রিকা উড়ে গিয়েছেন সৃজিত। আগামী ৩ তারিখ থেকে আফ্রিকার বিভিন্ন অংশেই শ্যুটিং শুরু হবে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ সিনেমার শ্যুটিং। চলতি বছরের দুর্গাপুজোতে মুক্তি পাবে এসভিএফ প্রযোজিত ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আরিহান ভৌমিক, অনির্বাণ চক্রবর্তীকে।

ছবি-অনিন্দিতা আচার্য্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here