ডেস্ক: এসএসসি (স্টাফ সিলেকশন কমিশন) সংশোধিত কর্মসংস্থানের বিজ্ঞপ্তি প্রকাশিত হল। আবেদনপত্র ডাউনলোড করা যাবে এসএসসি’র নিজস্ব সাইট থেকে। আর্থিক বর্ষ ২০১৯-২০-র জুনিয়র ক্লার্ক ও জুনিয়র অ্যাসিসটেন্ট পদের বিজ্ঞপ্তি ssc.nic.in প্রকাশিত হয়েছে। চাকরির আবেদন করার আগে ২০১৯-২০-র বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে নিতে হবে।

৭৭৩টি ওয়ার্কশপ ক্যালকুলেশন ও সাইন্স ইনস্ট্রাক্টর, টেকনিক্যাল অ্যাসিস্টেন্স ও অনান্য শূন্যপদের জন্য আবেদন করার শেষ তারিখ ১৮/০২/২০১৯। শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা, বিটেক/স্নাতক ইঞ্জিনিয়ারিং। কর্মস্থল পাঁচকুলা।

টারনার ইনস্ট্রাক্টর, ফিলটর ইনস্ট্রাক্টর সহ অনান্য পদগুলির আবেদন করার শেষ তারিখ ১১/০২/২০১৯। শূন্যপদের সংখ্যা ৮৫৪। শিক্ষাগত যোগ্যতা টেনটিএইচ, আইটিআই এবং ডিপ্লোমা। কর্মস্থল পাঁচকুলা।

ইলেকট্রিসিয়ান ইনস্ট্রাক্টর, ক্রাফক্ট ইনস্ট্রাক্টর সহ অনান্য শূন্যপদের আবেদন করার শেষ তারিখ ০৪/০২/২০১৯। শূন্যপদের সংখ্যা ১০০৭, শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা, স্নাতক ইঞ্জিনিয়ারিং। কর্মস্থল পাঁচকুলা।

ক্লার্ক, জুনিয়র ইঞ্জিনিয়ারিং সহ অনান্য শূন্যপদের আবেদন করার শেষ তারিখ ২২/০১/২০১৯। শূন্যপদের সংখ্যা ১৭২৫, শিক্ষাগত যোগ্যতা উচ্চমাধ্যমিক। কর্মস্থল হামিরপুর।

একসাইজ কনস্টেবেল সহ অনান্য শূন্যপদের আবেদন করার শেষ তারিখ ০১/০২/২০১৯। শূন্যপদের সংখ্যা ৫১৮ শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক। কর্মস্থল রাঁচি।

স্পেশাল ব্রাঞ্চ কনস্টেবেল সহ অনান্য শূন্যপদের আবেদন করার শেষ তারিখ ১৮/০২/২০১৯। শূন্যপদের সংখ্যা ১০১২, শিক্ষাগত যোগ্যতা উচ্চমাধ্যমিক। কর্মস্থল রাঁচি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here