news bengali

মহানগর ওয়েবডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে গত ১৮ মার্চ থেকেই টলি পাড়ায় বন্ধ শ্যুটিং। মে মাসের শেষ হতে চললেও সংক্রমণের ত্রাস না কাটায় নতুন করে শ্যুটিং শুরু করতে পারেনি টলি পাড়ার প্রযোজকরা। কিন্তু এই দুঃসময়ে দর্শকদের মনোরঞ্জন করতে ফোনেই শ্যুটিং চলছে একাধিক ধারাবাহিকের। যেমন আজ অর্থাৎ ২০ মে রাত ৮ টায় স্টার জলসাতে সম্প্রচারিত হবে ‘মোহর’–এর বিশেষ পর্ব।

চ্যানেল কর্তৃপক্ষই নাম দিয়েছে, ‘মোহর নতুন বিশেষ পর্ব’। যেখানে দেখা যাবে লকডাউনের জন্য কলেজের হোস্টেলেই আটকে পড়েছেন ‘মোহর’। তার খোঁজ নিতে ও বাড়িতে রান্না করা খাবার পৌঁছে দিতে ফোন করে শঙ্খ। কিন্তু ফোনেও তাদের মধ্যে শুরু হয় বাদানুবাদ। অপরদিকে শঙ্খ’র দুই বোন ময়ূরী ও শ্রেষ্ঠা ফন্দি আঁটছে কীভাবে তাদের দাদার জীবন থেকে চিরতরে সরানো যায় মোহরকে। এই ঘটনাগুলিকে নিয়েই আজ ঠিক সন্ধে আটটায় স্টার জলসা চ্যানেলে সম্প্রচারিত হবে ‘মোহর’ ।

তবে শুধু এই ধারাবাহিকটি নয়, আরও একটি ধারাবাহিক নতুন পর্ব নিয়ে স্টার জলসাতে সম্প্রচারিত হবে। পুরাণভিত্তিক ধারাবাহিক ‘মহাপীঠ ও তারাপীঠ’ নতুন পর্ব নিয়ে খুব শীঘ্রই সম্প্রচারিত হবে স্টার জলসা’র পর্দায়। স্টার জলসা তে সম্প্রচারিত যে সকল ধারাবাহিক নতুন এপিসোড দেখাচ্ছে তার প্রত্যেকটির শ্যুটিং বাড়িতে বসেই হয়েছে বলে জানা গিয়েছে। আর যেহেতু কলকাতায় পোস্ট প্রোডাকশনের কাজের অনুমতি পাওয়া গিয়েছে তাই ধীরে ধীরে হয়ত টিভিতে ধারাবাহিকের সম্প্রচার পুরোপুরি শুরু হবে বলেই মনে করেছেন সংশ্লিষ্ট মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here