Home Featured বর্ষীয়ান নেতা সাধন পান্ডে গভীর সঙ্কটজনক: কুণাল ঘোষ

বর্ষীয়ান নেতা সাধন পান্ডে গভীর সঙ্কটজনক: কুণাল ঘোষ

0
বর্ষীয়ান নেতা সাধন পান্ডে গভীর সঙ্কটজনক: কুণাল ঘোষ
Parul

মহানগর ডেস্ক: হাসপাতালে ভর্তি মন্ত্রী সাধন পান্ডে। শনিবারেই মিলেছিল তাঁর শারীরিক অসুস্থতার খবর। স্বভাবতই উদ্বিগ্ন রাজ্যের রাজনৈতিক মহল।

তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক এবং মুখপাত্র কুণাল ঘোষ রবিবার সকালে জানিয়েছেন, “বর্ষীয়ান নেতা সাধন পান্ডে গভীর সঙ্কটজনক। অত্যন্ত উদ্বেগের বিষয়। অচেতন। যন্ত্রসমর্থন চলছে। সোমবার MRI হওয়ার কথা। মস্তিষ্কের অবস্থা চিকিৎসকদের কাছে স্পষ্ট নয়। ঈশ্বরের কাছে তাঁর আরোগ্য কামনা করি।”

শুক্রবার রাতে প্রায় অচৈতন্য অবস্থায় বাইপাসের ধারে এক হাসপাতালে তাকে ভর্তি করা হয় মানিকতলার বিধায়ককে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, প্রবল কাশি হয়েছে সাধন পান্ডের। ফুসফুসে রয়েছে সংক্রমণ। এমনকি তাঁর দেহে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল বলে মিলেছিল খবর। ভর্তি করার সঙ্গে সঙ্গেই ভেন্টিলেশনে নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল সূত্রে আরও জানা গিয়েছে, সাধন পান্ডের চিকিৎসার জন্য চার সদস্যের একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। যেখানে রয়েছেন ফুসফুস রোগ বিশেষজ্ঞ, এছাড়াও এন্ডোক্রিনোলজিস্ট, মেডিসিন বিশেষজ্ঞ। চিকিৎসকদের পক্ষ থেকে জানানো হয়েছে, দীর্ঘদিন ধরেই সিওপিডিতে ভুগছেন সাধন পান্ডে। এমনকি রয়েছে কিডনির সমস্যা।

এর আগেও একবার অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। গত এপ্রিলের শেষ সপ্তাহে মিলেছিল অসুস্থতার খবর। করোনা টিকা নেওয়ার পর থেকেই তাঁর শ্বাসকষ্টের পরিমাণ বেড়ে গিয়েছিল। হাসপাতালে নিয়ে যাওয়া হলে কিছুক্ষণ সেখানে থাকার পর তিনি বাড়িতে ফিরে এসেছিলেন। সেই সময় বিশ্রামে থাকার কথা বলা হয়েছিল। ফের এ ধরণেরর শ্বাসকষ্ট জনিত সমস্যা দেখে উদ্বিগ্ন হয়ে পড়েছে পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here