Parul

মহানগর ডেস্ক: আগামী ১৭ জুলাই জয়েন্ট এন্ট্রান্স একসামিনেশনের জন্য যাতে স্টাফ স্পেশ্যাল ট্রেন গুলিতে যাতে পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের যাতায়াতের অনুমতি দেওয়া হয়, ওই মর্মে রেলকে চিঠি দিলো রাজ্য সরকার। বর্তমানে সারা রাজ্যেই লোকাল ট্রেন চলাচল বন্ধ। বাস চলছে ৫০% শতাংশ যাত্রী নিয়ে। এই অবস্থায় চিন্তায় পড়েছেন জয়েন্ট পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

ads

রাজ্য সরকারের তরফে পরিবহন দপ্তর পূর্ব ও দক্ষিণ পূর্ব রেলকে চিঠি দিয়েছে। ওই চিঠিতে বলা হয়েছে, ১৭ই জুলাই পরীক্ষার্থী দের ও তাদের অভিভাবকদের অ্যাডমিট কার্ড দেখে স্টাফ স্পেশ্যাল ট্রেনে ওঠার অনুমতি দেওয়া হয়। পাশাপাশি পরীক্ষার কথা মাথায় রেখে ওইদিন বেশি সংখ্যক ট্রেন চালানোর কথা ভেবে দেখারও অনুরোধ করা হয়েছে রাজ্যের তরফ থেকে।

প্রসঙ্গত করোনা সংক্রান্ত বিধিনিষেধের কারণে ৩০ জুলাই অবধি জনসাধারণের জন্য ট্রেন চালানোর অনুমতি দেয়নি রাজ্য। এরই মধ্যে নিট জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ডেট পড়েছে আগামী শনিবার। তাই লকডাউনের মধ্যে অল্প পরিবহনে পরীক্ষা সেন্টারের গিয়ে পরীক্ষা কিভাবে দেওয়া যাবে সেই চিন্তায় রয়েছে পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা। রাজ্যের অনুরোধ রেল মেনে নিলে সমস্যার অনেকটাই সুরাহা হবে বলে মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here