মাথায় আঘাতের জের, তৃতীয় অ্যাসেজ টেস্ট থেকে ছিটকে গেলেন স্মিথ

0
69

মহানগর ওয়েবডেস্ক: দ্বিতীয় অ্যাসেজ টেস্ট চলাকালীন জোফ্রা আর্চারের বলে মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন অজি তারকা স্টিভ স্মিথ। সেই কারণে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে খেলা হয়নি তাঁর। তবু আশা ছিল হয়তো তৃতীয় টেস্টে মাঠে ফিরবেন তিনি। কিন্তু সেই আশায় জল ঢেলে অজি ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল, মাথায় আঘাতের কারণেই তৃতীয় টেস্টে দলে থাকছেন না স্মিথ। তবে এই টেস্টে স্মিথের বদলে কে খেলবেন, সেই নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

মঙ্গলবার কিন্তু অনুশীলনের সময় দলের সঙ্গে ছিলেন স্মিথ। কিন্তু অনুশীলনে যোগ দেননি। মাঠের ধারে কোচ জাস্টিন ল্যাঙ্গার ও দলের চিকিৎসকের সঙ্গে অনেকক্ষণ আলোচনা করতে দেখা যায় তাঁকে। বেশ কিছুক্ষণ দলের সঙ্গে কাটানোর পরে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় হেডিংলে টেস্টে খেলছেন না স্মিথ।

উল্লেখ্য, অ্যাসেজের প্রথম টেস্টে দুই ইনিংসে দুর্দান্ত শতরান করেছিলেন স্টিভ স্মিথ। দ্বিতীয় টেস্টেও ফের একটা শতকের পথে এগোচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই জোফ্রা আর্চারের ৯০ মাইল বেগে আসা বাউন্সার কাঁধে আছড়ে পড়ে তাঁর। যার জেরে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়তে হয় তাঁকে। যদিও পরে ফিরে এসে ৯২ রান করেন তিনি। কিন্তু মাথা ধরা, বমি ভাবের জন্য দ্বিতীয় ইনিংসে তাঁকে মাঠের বাইরেই রাখে অস্ট্রেলিয়া।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here