Home Featured মিলল রক্তমাখা পাথর, কলকাতায় ফের স্টোনম্যানের হানা!

মিলল রক্তমাখা পাথর, কলকাতায় ফের স্টোনম্যানের হানা!

0
মিলল রক্তমাখা পাথর, কলকাতায় ফের স্টোনম্যানের হানা!
Parul

নিজস্ব প্রতিনিধিকলকাতায় ফিরছে স্টোনম্যানের দুঃসহ স্মৃতি! এদিন কলকাতার বিকে পাল অ্যাভেন্যুতে রাস্তার পাশ থেকে এক যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তাঁর মাথার পাশ থেকে একটি রক্তাক্ত পাথরও উদ্ধার হয়েছে। এ থেকেই ফের ফিরছে স্টোনম্যানের স্মৃতি।

এক সময় কলকাতা দাপিয়ে বেড়াত স্টোনম্যান। ইট কিংবা পাথর দিয়ে রাতের অন্ধকারে খুন করত একের পর মানুষকে। নারী কিংবা পুরুষ মায় শিশুও শিকার হত তার। দীর্ঘ দিন তদন্ত করেও স্টোনম্যানের টিকি ছুঁতে পারেনি পুলিশ। তবে কলকাতায় নৈশ টহলদারি চালানোর মাত্রা বাড়ানোর পর থেকে আর কেউ শিকার হয়নি স্টোনম্যানের। দুঃসহ সেই স্মৃতি উসকে দিল এদিনের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, বিকে পাল অ্যাভেন্যুতে ফুটপাতের ধারেই খাবারের দোকান চালাতেন জনৈক ওমপ্রকাশ ও তাঁর বাবা। দোকানের বাইরে একটি খাটিয়ায় ঘুমোতেন ওমপ্রকাশ। তাঁর বাবা থাকতেন দোকান থেকে কিছুটা দূরে। অন্যান্য দিনের মতো বুধবার রাতেও দোকানের সামনে পাতা খাটিয়ায় ঘুমিয়ে পড়েন ওমপ্রকাশ।

তাঁর বাবার দাবি, এদিন ভোরে আচমকাই আর্তনাদ শুনতে পান তিনি। ঘুম ভেঙে যাওয়ায় ছেলের কাছে ছুটে আসেন। দেখেন, রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছেন ওমপ্রকাশ। তাঁর চিৎকারে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরা দেখেন, ওমপ্রকাশের মাথায় ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন। মাথার একাংশ থেঁতলে গিয়েছে। তাঁর মাথার অদূরেই পড়েছিল একটি রক্তাক্ত ইট। ইটের গায়েও লেগে রক্তের দাগ। তড়িঘড়ি ওমপ্রকাশকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় এনআরএসে। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here