kolkata news

Highlights

  • লটারিতে প্রথম পুরস্কার হিসেবে এক কোটি টাকা জিতলেন এক ইলেকট্রিক মিস্ত্রি
  • আর এই বিপুল টাকা জিতে তিনি পড়েছেন মহা ফ্যাসাদে
  • টেনশনে তিনি হাজির হয়েছেন পুলিশের কাছে

নিজস্ব প্রতিনিধি, বনগাঁ: লটারিতে প্রথম পুরস্কার হিসেবে এক কোটি টাকা জিতলেন এক ইলেকট্রিক মিস্ত্রি। তাঁর নাম জ্যোতিষ গোপাল সরকার। বাড়ি বনগাঁ থানার ফকিরবাগান এলাকায়। আর এই বিপুল টাকা জিতে তিনি পড়েছেন মহা ফ্যাসাদে। টেনশনে তিনি হাজির হয়েছেন পুলিশের কাছে। কী করতে হবে তা জানতে চান পুলিশের কাছে। থানা থেকে তেমন কোনও সদুত্তর না পেয়ে এরপর তিনি হাজির হন লটারি বিক্রেতার কাছে।

জানা গিয়েছে, প্রতিদিনের মতো সোমবার সকালে কাজে বেরিয়ে যান জ্যোতিষ গোপাল সরকার। দুপুরে টিফিন করতে বাড়ি ফিরতেই পথে তিনি বেশ কিছু লটারি কেনেন। সেই লটারি বাড়ি রেখে তিনি আবার কাজে চলে যান। হঠাৎই রাত ৯টার দিকে তার ফোনে একটি ফোন আসে। ফোনে জানানো হয়, তাঁরা টিকিটে বড় পুরস্কার বেঁধেছে। শুনে তিনি চলে যান লটারির দোকানে। সেখানে নম্বর মিলিয়ে দেখেন ১ কোটি টাকা জিতেছেন প্রথম পুরস্কার হিসেবে।

এরপর তিনি আনন্দে আত্মহারা হয়ে পড়েন। বাড়ি ফিরে আসেন। আনন্দে রাতে ঘুমোতে পারেননি। একদিকে খুশি আর একদিকে দুশ্চিন্তা। স্বপ্ন দেখছেন কিনা বাস্তব তা বুঝে উঠতে পারছিলেন না। কিছু বুঝে উঠতে না পেরে মঙ্গলবার সকালে তিনি বনগাঁ থানার দ্বারস্থ হন। থানা থেকে তেমন কোনও সদুত্তর না পেয়ে টিকিট বিক্রেতার কাছে চলে যান। সেখানে ওই টিকিটটি জমা দেন জ্যোতিষ গোপাল সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here