kolkata bengali news

Highlights

  • নানা ভয়ানক স্টান্ট রয়েছে দেখার মতো
  • শুধুমাত্র ক্রিকেটের মাঠে ভারত-পাকিস্তান নয় এবার নাচের মঞ্চেও শুরু হবে পাকিস্তান ও ভারতের টক্কর
  • জানুয়ারি মাসের ২৪ তারিখ মুক্তি পাবে রেমো ডি সুজার এই সিনেমা
  • এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রভুদেবা ও সলমান ইউসুফ খানকে

 

মহানগর ওয়েবডেস্ক: শুধুমাত্র ক্রিকেটের মাঠে ভারত-পাকিস্তান নয় এবার নাচের মঞ্চেও শুরু হবে পাকিস্তান ও ভারতের টক্কর। মুক্তি পেয়েছে রেমো ডি’সুজার পরিচালনায় ‘স্ট্রীট ডান্সার থ্রিডি’ ট্রেলার। সেখানে দেখা গিয়েছে নাচের মাধ্যমে কীভাবে দুই দেশের বন্ধন করতে চেষ্টা করেছেন পরিচালক। এই সিনেমাতেই প্রভুদেবার জনপ্রিয় গান ‘মুকাবলা’কে নতুন আঙ্গিকে পরিবেশন করা হয়েছে। ‘স্ট্রীট ডান্সার থ্রিডি’ সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বরুণ ধাওয়ান, শ্রদ্ধা কাপুর ও নোরা ফাতেহিকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রভুদেবা ও সলমান ইউসুফ খানকে।

এদিনের ট্রেলারে ভারত-পাকিস্তান দুই প্রতিবেশী এক হয়েছেন শত খারাপ লাগা থাকলেও। উদ্দেশ্যে বিশ্বমঞ্চে নিজেদের প্রমাণ করে তোলা। মূলত রেমো ডি সুজার বাকি দুই ডান্স ফিল্মের থেকে সম্পূর্ণই আলাদা হতে চলেছে। তা ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, এই সিনেমাতে আবেগ ও নানা ভয়ানক স্টান্ট রয়েছে দেখার মতো। তার সঙ্গেই রয়েছে ভালোবাসা, মানসিক লড়াই ও দুই দেশের সংস্কৃতির প্রচার। এই সিনেমাতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অপরিক্ষীত খুরানাকে। যদিও নেটিজেনের অনেকেই ট্রোল্ড করেছেন রেমো ডি সুজার এই সিনেমাটিকে নিয়ে।

ট্রেলারে দেখা যাচ্ছে চূড়ান্ত পর্বে নাচের প্রতিযোগীতায় প্রত্যেকটা দৃশ্য নাকি হবহু হলিউডের ‘স্টেপ আপ-৩’ থেকে টোকা হয়েছে। যদিও পরিচালক এই বিষয়ে কিছুই জানাননি। এদিন ‘স্ট্রীট ডান্সার থ্রিডি’ ট্রেলার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে মুহূর্তেই। আগামী বছর অর্থাৎ জানুয়ারি মাসের ২৪ তারিখ মুক্তি পাবে রেমো ডি সুজার এই সিনেমা। এই সিনেমার বিশেষ একটি দৃশ্য শ্যুটিং করা হয়েছে ভারত-পাকিস্তান ওয়াঘা-আটারি সীমান্তের মধ্যে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here