নিজস্ব প্রতিবেদক ,বারুইপুর : সোশ্যাল সাইটে সহপাঠীর পর্ণ ছবি ছড়ানো ও কলেজ চত্বরে সেই পর্ণ ছবির পোষ্টার লাগিয়ে কল গার্লের বিজ্ঞাপন দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হল এক বেসরকারি ইঞ্জিয়ারিং কলেজের ইঞ্জিয়ারিং ছাত্র । ধৃতের নাম অক্ষয় দে , ধৃতকে শনিবার দুপুরে বারুইপুর মহকুমা আদালতে তোলা হয় ।

বাঁকুড়ার বাসিন্দা সোনারপুরের ফিউচার ইঞ্জিয়ারিং কলেজের এক ছাত্রী সম্প্রতি দক্ষিণ চব্বিশ পরগণার সোনারপুর থানায় লিখিত অভিযোগে জানিয়েছিলেন, তাঁর ছবি সুপার ইম্পজ করে বিভিন্ন সোশ্যাল সাইটে ছড়িয়ে দেওয়া হয়েছে৷ পাশাপাশি, কলেজের বিভিন্ন জায়গায় সেই ছবি আর ওই ছাত্রীর ফোন নাম্বার দিয়ে কল গার্লের বিজ্ঞাপন দেওয়া হয়েছে । এই অভিযোগের পেক্ষিতে সোনারপুর থানার পুলিশ তদন্তে নামে৷ তদন্তে সাহায্য নেওয়া হয় সিআইডি’র সাইবার ক্রাইম ডিপার্টমেন্টের ।

অবশেষে শুক্রবার রাতে বেহালা থানা এলাকা থেকে অভিযুক্ত সেই ছাত্রকে গ্রেপ্তার করা  হয়৷ অভিযুক্ত বেহালার বাসিন্দা৷ তার কাছ থেকে একাধিক সিম কার্ড ,স্মার্ট ফোন উদ্ধার করেছে পুলিশ । এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা, তাও পুলিশ খতিয়ে দেখছে । পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে ,অভিযুক্ত বি টেক চতুর্থ বর্ষের ছাত্র৷ অভিযোগকারী একই কলেজের পড়ুয়া৷ তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল৷ এমনকী, সহপাঠিকে সে দিদি বলে ডাকতো৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here