নগ্ন ছবি ভাইরালের হুমকি দিয়ে জোর করে ধর্ষণ, থানায় অভিযোগ কিশোরীর

0
1168
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, উত্তর চব্বিশ পরগনা:  দিনের পর দিন ব্ল্যাকমেল।ধর্ষণ আর হুমকি এই ঘটনা কাউকে জানালে সপরিবারে খুন করা হবে এমনটা ভয় দেখানো হয় নাবালিকাকে। দিনের পর দিন যৌন নির্যাতনের ঘটনায় সম্প্রতি অসুস্থ হয়ে পড়ে বছর চোদ্দর কিশোরী। এরপর পরিবারকে যুবকের দ্বারা যৌন নির্যাতনের কথা জানায়।

বৃহস্পতিবার রাত দশটা নাগাদ গোবরডাঙা থানায় ওই যুবকের নামে অভিযোগ দায়ের করে কিশোরীর বাবা। নিগৃহীত কিশোরী অভিযোগ করেছেন, বছর তিনেক ধরে অভিযুক্ত নয়ন তাকে প্রেমের প্রস্তাব দিলে প্রথমে রাজি না হওয়াতে তার নগ্ন ছবি তৈরি করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে বলে ব্ল্যাকমেইল করা হয়। মেয়েটি বাধ্য হয়ে নয়নের সঙ্গে সম্পর্ক রাখে। অভিযোগ চলতি মাসের ৩ তারিখ তার বাড়িতে এসে ভয় দেখিয়ে ধর্ষণ করা হয় এবং ধর্ষণের পর অভিযুক্ত যুবক হুমকি দেয় এ কথা কাউকে জানালে তাদের সপরিবারে মেরে ফেলা হবে। নবম শ্রেণী পড়ুয়া ওই কিশোরী পরিবারের কাউকে কিছু জানায়নি ভয়ে। দিন কয়েক আগে কিশোরীর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় পরিবারের জোরাজুরিতে সমস্ত কথা খুলে বলে। এরপরই যুবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে পরিবার। অভিযুক্ত যুবক পলাতক। বছর দুই আগে কিশোরীকে উত্ত্যক্ত করার অভিযোগে যুবককে সাবধান করা হলে অভিযুক্ত ভিন রাজ্যের এক হোটেলে কাজে চলে যায়। জানা গিয়েছে দিন পনেরো আগে বাড়িতে এসেছিল সে।
শুক্রবার দুপুরে মেয়েটির শারীরিক পরীক্ষা হয় হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে। তারপর তার গোপন জবানবন্দি নেওয়া হয় বারাসত আদালতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here