বিদেশ যান তবে ১৮ হাজার কোটি বন্ধক রেখে, জেট প্রধানকে জানাল আদালত

0
213

মহানগর ওয়েবডেস্ক: ঋণে জর্জরিত হওয়ার জেরে ভারতে বন্ধ হয়েছে জেট এয়ারওয়েজ। এদিকে মামলা চলছে জেট প্রধান নরেশ গোয়েলের বিরুদ্ধে। তাঁর বিদেশ যাত্রায় জারি রয়েছে নিষেধাজ্ঞা। তবে বিদেশ যাত্রার উপর নিষেধাজ্ঞা তুলে নেওয়া হোক এই দাবিতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন নরেশ গোয়েল। তাঁর সেই দাবি এদিন নাচক করল দিল্লি হাইকোর্ট।

নরেশ গোয়েলের উপর যে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে তা নিয়ে সম্প্রতি কেন্দ্রীয় সরকারের অবস্থান কী তা জানতে চায় আদালত। এদিন একইসঙ্গে নরেশের বিদেশ যাত্রার উপর যে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল তা খারিজের আবেদন জানান নরেশের আইনজীবী। তার প্রেক্ষিতে বিচারপতি সুরেশ কাত জানিয়ে দেন, বর্তমানে যা পরিস্থিতি চলছে তাতে নিরেশ গোয়েলকে ছাড় দেওয়া যাচ্ছে না। তবে উনি যদি বিদেশে যেতে চান তবে ওনাকে ১৮ হাজার কোটি টাকা জমা দিতে হবে। তা যদি উনি দিতে পারেন তবে ওনার বিদেশ যাত্রায় কোনও অসুবিধা নেই।

উল্লেখ্য, কেন্দ্রের কর্পরেট বিষয়ক মন্ত্রক জেট এয়ারওয়েজে বড় মাত্রায় অনিয়ম লক্ষ্য করার পর জেট এয়ারওয়েজের প্রধান নরেশ গয়েলের বিরুদ্ধে জারি করে লুক আউট নোটিশ। পাশাপাশি, নরেশ গোয়েলের যে কোনও রকম বিদেশযাত্রার উপরও কড়া নিষেধাজ্ঞা জারি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here