নিজস্ব প্রতিবেদক, বাঁকুড়া: বাম-কংগ্রেস একসঙ্গে লড়াই করুক বা আলাদা তাতে বিরাট কিছু ফারাক হবে না। তবে ওই দুই দলের জোট না হওয়ায় দুই দলেরই মনোবল কিছুটা হলেও দুর্বল হবে। বিপক্ষ শিবিরের মনোবল দুর্বল হলে তো একটু বাড়তি সুবিধা হবেই। রবিবার বাম-কংগ্রেস আসন সমঝোতার সম্ভাবনা খারিজ হয়ে যাওয়া প্রসঙ্গে এভাবেই প্রতিক্রিয়া দিলেন বর্ষীয়ান তৃণমূল নেতা তথা বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়।

সোমবার সাত সকালেই দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে বাঁকুড়ার মহামায়া মন্দিরে পুজো দিলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়। রবিবারই তিনি নিজের কেন্দ্রে এসে পৌঁছান। রাত পেরিয়ে এদিন সকালেই দলীয় কর্মীদের নিয়ে তিনি হাজির হন শহরের প্রাণকেন্দ্র মাচানতলায়। সেখান থেকে দলীয় কর্মীরা মিছিল করে তাঁকে নিয়ে যান মহামায়া মন্দিরে সেখানে পুজো দেন তিনি। সেখান থেকে বাঁকুড়া শহরের ভৈরব স্থান মন্দিরে পৌঁছে যান সুব্রত মুখোপাধ্যায়, পুজো দেন সেখানেও।

 

শুধুই মন্দির নয়, সুব্রত মুখোপাধ্যায় পৌঁছে গিয়েছিলেন বাঁকুড়া শহরের পবিত্র কেন্দ্রীয় চার্চে। চার্চের ভেতরে ঢুকে সেখানে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে প্রার্থনা করেন তিনি। তাঁর সঙ্গে প্রার্থনায় যোগ দেন বাঁকুড়ার খ্রিষ্টান ধর্মাবলম্বী বহু মানুষ । চার্চের ফাদার প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়ের হয়ে আগামী লোকসভা নির্বাচনে সুব্রত মুখোপাধ্যায়কে জয়ী করার জন্য যীশুর কাছে প্রার্থনা করেন। মন্দির ও চার্চের পাশাপাশি বাঁকুড়ার জামা মসজিদে হাজির হন এই তৃণমুল প্রার্থী৷ সেখানেও দোয়া  চাইলেন আল্লাহর কাছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here