Home Featured হঠাৎ ওয়াঘা বর্ডারে কালো ধোঁয়া, জারি হাই এলার্ট

হঠাৎ ওয়াঘা বর্ডারে কালো ধোঁয়া, জারি হাই এলার্ট

0
হঠাৎ ওয়াঘা বর্ডারে কালো ধোঁয়া, জারি হাই এলার্ট
Parul

মহানগর ডেস্ক: বেশ কিছুদিন ধরেই উত্তপ্ত ভারত-পাকিস্তান সীমান্ত। মাঝেমাঝেই পাকিস্তানের দিক থেকে একাধিক ড্রোন সীমান্ত পেরিয়ে চলে আসে ভারতে। আর তাতেই আতঙ্ক বাড়াচ্ছে। কিছুদিন আগেই জম্মুতে বায়ু সেনার বিমান ঘাঁটিতে হামলা চালায় সন্ত্রাসবাদীরা। দুটি ড্রোন ভর্তি বিস্ফোরক দিয়ে হামলা চালায়। তারপর থেকেই মাঝে মাঝে দেখা যায় ড্রোন। আর তারপরেই আজ পাঞ্জাবে ভারত-পাকিস্তান সীমান্ত অর্থাৎ ওয়াঘা বর্ডারে আচমকা ধোঁয়া উড়তে দেখা যায়। সেটি দেখে স্থানীয় এক কৃষক সেই পরিস্থিতিতে ভিডিও করেন। তার পরেই সীমান্তে জারি হয় হাই এলার্ট।

তবে কি কারণে সেখানে ধোঁয়া দেখা গিয়েছে তা পরিষ্কার নয়। এমনকি সীমান্তরক্ষীরাও সেই বিষয়ে কিছুই পরিষ্কারভাবে জানায়নি। ভারতীয় সেনার পক্ষ থেকে তদন্ত শুরু করা হয়েছে। কি কারনে ধোঁয়া দেখা গেল। তা খতিয়ে দেখা হচ্ছে। যেখানে ধোয়া দেখা দিয়েছে তা পাকিস্তানের সীমান্ত। সেখানে রয়েছে একাধিক গ্রাম। গ্রামগুলিতে বসবাসকারী লোকজনের ওপর বিএসএফের নজরদারি থাকে।

যে কৃষক এই ভিডিওটি করেছেন তিনি জানিয়েছেন যে, জানি না কেন মনে হচ্ছে পাকিস্তানের দিক থেকেই ধোঁয়া এসেছে। তবে কি কারণে ধোয়া তা বোঝা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here