sudipto-sen

ডেস্ক: মলদ্বারে ফোঁড়া, হাসপাতালে ভর্তি সারদাকর্তা সুদীপ্ত সেন। সোমবার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে চিটফান্ড মামলার অন্যতম অভিযুক্তকে। হাসপাতাল সূত্রে খবর, রক্তে সেপসিসের আশঙ্কার রয়েছে সুদীপ্তর, তবে তিনি অস্ত্রপচারে রাজি হননি।

আরও জানা যাচ্ছে, শরীরে লিউকোসাইটের মাত্রা স্বাভাবিকের থেকে অনেক বেড়ে গেছে। শারীরিক অবস্থা বুঝেই আজ অস্ত্রপচার করা হতে পারে সুদীপ্তর।

চিকিৎসরা তার শরীরে সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কা করছেন তাই অস্ত্রপচার জরুরি বলেই জানিয়েছেন তারা। আরও জানানো হয়েছে, তার শরীরে মোট লিউকোসাইট কাউন্ট প্রতি ঘন মিলিমিটার রক্তে প্রায় ২২ হাজারে পৌঁছেছে, যেখানে স্বাভাবিক মাত্রা প্রতি ঘন মিলিমিটারে ১১ হাজারের মধ্যে থাকা উচিৎ।

উল্লেখ্য, বেশকিছুদিন আগেই নিজের জীবন ও স্বাস্থ্য নিয়ে কথা বলতে গিয়ে সংবাদমাধ্যমের সামনে ভেঙে পড়েন সুদীপ্ত সেন। বলতে থাকেন তার থেকে সমস্ত কিছু নিয়ে নেওয়া হয়েছে, কোনও সাহায্যই করা হচ্ছে না। নিজের শারীরিক অবনতির দিকেও নজর দিচ্ছেন না বলেই জানান সুদীপ্ত। অকপটভাবেই স্বীকার করেন যে, বেঁচে থাকার ইচ্ছা তার নেই।

প্রসঙ্গত, সারদা নিয়ে সুদীপ্ত সেনের বিরুদ্ধে ১৪৬টি মামলা করেছিল রাজ্য সরকার। তদন্তে নেমে সিবিআই তার ৭৩টি মামলাকে একসঙ্গে করে ৬টি মামলা দায়ের করে আদালতে। বাকি ৭৩টি মামলা রয়েছে রাজ্যের হাতেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here