kolkata news
Highlights

  • ফেসবুক লাইভ করে আত্মঘাতী এক বিজেপি নেতা
  • মঙ্গলবার রাতে উত্তর 24 পরগনার দেগঙ্গায় ঘটনাটি ঘটে
  • আত্মঘাতী ওই নেতার নাম প্রসেনজিৎ ঘোষ (২৯), বাড়ি দেগঙ্গার রামপুর গ্রামে


নিজস্ব প্রতিনিধি, বসিরহাট:

ফেসবুক লাইভ করে আত্মঘাতী এক বিজেপি নেতা। মঙ্গলবার রাতে উত্তর 24 পরগনার দেগঙ্গায় ঘটনাটি ঘটে। আত্মঘাতী ওই নেতার নাম প্রসেনজিৎ ঘোষ (২৯)। বাড়ি দেগঙ্গার রামপুর গ্রামে। স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় দলের বারাসত সাংগঠনিক জেলা সভাপতি শংকর চ্যাটার্জীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। পরিবারের অভিযোগ, শংকর তার সঙ্গে খারাপ ব্যবহার করেন। প্রসেনজিতের পরিবার অবশ্য তার আত্মহত্যার কারণ স্পষ্ট জানাতে পারেনি। তবে আত্মহত্যার আগে তার দলের এক নেত্রীর সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন। সেই নেত্রীর দাবি, জেলা সভাপতি শংকরের ওপর রাগ-অভিমান করেই প্রসেনজিৎ আত্মহত্যা করেছেন।

বিজেপি’র বারাসত সাংগঠনিক জেলার প্রাক্তন সম্পাদক নীলিমা দে সরকার জানান, গতকাল রাতে আমার সঙ্গে প্রসেনজিতের দু’বার ফোনে কথা হয়েছে। ওর কথা শুনে মনে হল, জেলা সভাপতি শংকর চট্টোপাধ্যায়ের উপরে রেগে আছেন। তারপর সকালে শুনলাম প্রসেনজিৎ আত্মঘাতী হয়েছেন। জেলা সভাপতি সম্ভবত গতকাল ওর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন।

শংকর চ্যাটার্জিকে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, আমার দলের কর্মীর মৃত্যু সত্যিই একটা দুঃখজনক ঘটনা। আমার সঙ্গে ১৫-২০ দিন আগে পরিচয়। গতকাল পার্টি অফিসের সামনে প্রসেনজিতের সঙ্গে আমার কিছুক্ষণ কথা হয়েছিল। আমি কোনওরকম খারাপ ব্যবহার করিনি। ফেসবুক লাইভে আমার কথাও বলেনি। কারও সঙ্গে পাঁচ লাখ টাকা নিয়ে গোলমাল ছিল মনে হয়। সেই কারণে হয়ত আত্মঘাতী হয়েছেন ওই যুবক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here