kolkata news
Highlights

  •  চলছে মাধ্যমিক পরীক্ষা। সবে পাঁচটি পরীক্ষা হয়েছে
  • পরীক্ষা পর্ব মেটার আগেই ফল নিয়ে চিন্তায় আত্মঘাতী হল এক ছাত্রী
  • দুঃখজনক ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার কুশমণ্ডি ব্লকের কালিকামড়া পঞ্চায়েতের ফারাসপুর গ্ৰামে


নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ দিনাজপুর:
চলছে মাধ্যমিক পরীক্ষা। সবে পাঁচটি পরীক্ষা হয়েছে। পরীক্ষা পর্ব মেটার আগেই ফল নিয়ে চিন্তায় আত্মঘাতী হল এক ছাত্রী। ওই মাধ্যমিক পরীক্ষার্থীর নাম সোনিয়া পারভিন (১৭)। দুঃখজনক ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার কুশমণ্ডি ব্লকের কালিকামড়া পঞ্চায়েতের ফারাসপুর গ্ৰামে। সোনিয়ার অঙ্ক পরীক্ষা খারাপ হয়েছিল বলে সে জানায় বাড়িতে। এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে গোটা এলাকায়।

জানা গিয়েছে, সোমবার গভীর রাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় সোনিয়া। এই প্রসঙ্গে সোনিয়ার আত্মীয় আনোয়ার আলি জানান, শিহল উচ্চ বিদল‍্যায়ের দশম শ্রেণির ছাত্রী ছিল সোনিয়া পারভিন। এবছর তার মাধ্যামিক পরীক্ষাকেন্দ্র পড়েছিল বুনিয়াদপুর উচ্চ বিদ্যালয়ে। সোমবার অঙ্ক পরীক্ষা খারাপ হওয়ায় সে মনমরা হয়ে পড়ে। আর সেই কারণে সোনিয়া আত্মহত্যা করেছে বলে মনে করছি আমরা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, আত্মঘাতী নাবালিকা সোনিয়া পারভিন সোমবার অঙ্ক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পর মনমরা হয়ে পড়ে। পরীক্ষা খারাপ হওয়ায় সে অবসাদে চলে যায়। তারপর থেকে সে তার ঘরে একা ছিল। পরবর্তীতে গভীর রাতে সে নিজের ঘরে আত্মঘাতী হয়। এদিন কুশমণ্ডি থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন‍্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here