ডেস্ক: সুনন্দা পুষ্কর মৃত্যু মামলায় অবশেষে কিছুটা হলেও স্বস্তি মিলল শশী থারুরের। ১ লাখ টাকার ব্যক্তিগত বন্ডে বৃহস্পতিবার শশী থারুরের জামিন মঞ্জুর করল দিল্লির পাতিয়ালা হাউজকোর্ট। সেই সঙ্গে আদালতের তরফে শর্ত দেওয়া হল মামলা চলার সময়ে দেশের বাইরে যেতে পারবেন না থারুর, সঙ্গে প্রভাবিত করতে পারবেন না এই মামলার প্রমাণ ও সাক্ষীকে।

২০১৪ সালে সুনন্দা পুষ্করের মৃত্যুর পর সেই ঘটনাকে আত্মহত্যা বলে চালানো হলেও উঠে আসে বেশকিছু প্রশ্ন তাঁর শরীরে পাওয়া যায় একাধিক সূঁচ ফোঁটানোর ক্ষত। ঘটনার তদন্তে নেমে রহস্য ভালোই ঘনীভূত হয়। এই ঘটনায় অভিযুক্ত হিসাবে নাম উঠে আসে শশী থারুরের। তদন্তে নেমে শশি থারুরের বিরুদ্ধে প্রায় ৩০০ পাতার একটি চার্জশীট প্রকাশ করে পুলিশ। যেখানে এই হত্যা মামলায় রীতিমতো অভিযুক্ত হিসাবে রয়েছে শশী থারুরের নাম। গ্রেপ্তার হতে পারেন তা আন্দাজ করেই বুধবার আদালতে জামিনের আবেদন করেন শশী। এদিন তাঁর সেই আবেদন মঞ্জুর করল আদালত।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৭ জানুয়ারি দিল্লির লীলা প্যালেস হোটেলের একটি ঘরে রাত ৯টা নাগাদ মৃত অবস্থায় পাওয়া যায় সুনন্দা পুষ্করকে। ওইদিনই তাঁর একটি সাংবাদিক বৈঠক করার কথা ছিল। তার আগেই রহস্যজনকভাবে মৃত্যু হয় সুনন্দার। তাঁর শরীরে মেলে একাধিক ক্ষতচিহ্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here