ডেস্ক: ২০২০-২১ মরশুম পর্যন্ত অন্তত বেঙ্গলাউরু এফ সিতেই থাকছেন দেশের এই মুহুর্তের সেরা ফুটবলার সুনীল ছেত্রী। আইএসএলের এই ক্লাবটির সঙ্গে আরও এক বছরের চুক্তি বাড়ালেন সুনীল। সদ্যই দেশের বর্ষসেরা ফুটবলারের শিরোপাটি মাথায় উঠেছে সুনীলের। আর এরপর মঙ্গলবারই বেঙ্গালুরুর ক্লাবটির সঙ্গে একবছরের এই এক্সটেন্ডেড চুক্তিপত্রে স্বাক্ষর করেন সুনীল।

২০১৬ থেকে এখনও পর্যন্ত বেঙ্গালুরু এফসির জার্সি গায়ে তাঁর খেলা মোট ৩৭টি ম্যাচে মোট ২১ টি গোল করেছেন সুনীল। এই ক্লাবে অতিবাহিত করা করা সময়ের কথা উল্লেখ করে ভারত অধিনায়ক বলেন, “আমি সব সময়েই এই ক্লাব এবং এই ক্লাবের ফ্যানেদের ভালবাসার কথা বলি। এই ক্লাবের সমর্থকদের ভাল্বাসা আর সমর্থন আমার জীবনের অসাধারণ পাওয়া। তাই এই ক্লাবের সঙ্গে নতুন চুক্তিতে আবদ্ধ হওয়ার অর্থ হল ক্লাব থে যা পেয়েছি তাঁর কিছুটা হলেও ফিরিয়ে দেওয়া। এই ক্লাবের হয়ে খেলার সমইয়ের কিছু অসাধারণ মুহুর্ত রয়েছে আমার কাছে। আর এরই সাথে আশা করি এমনই আর ও অনেক সুখের মুহুর্ত তৈরি করা আমার বাকি।”

দিন কয়েক আগেই ইন্টার কন্টিনেন্টাল কাপের আসরে দেশের হয়ে একশ’টি ম্যাচ খেলার অসাধারণ কৃতিত্ব অর্জন করেছেন সুনীল। বর্তমানে বিশ্বফুটবলের আঙিনাতেও আন্তর্জাতিক গোলসংখ্যায় চলে এসেছেন রোনাল্ডো ও মেসির ঠিক পরেই। বিশ্বকাপের আগে দেশের হয়ে গোল করার নিরিখে এলএম টেনকে ছুঁইয়েও ফেলেছিলেন তিনি। আর তাই স্বাভাবিক ভাবেই এআইএফএফ এর বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here