suniel shetty news

Highlights

  • কে এল রাহুলের সঙ্গে প্রেম করছেন আথিয়া শেট্টি
  • সন্তানরা ভাল থাকুক এটাই চাই, বললেন সুনীল শেট্টি
  • সুনীলকে দেখা যাবে ‘মুম্বই সাগা’-তে

 

মহানগর ওয়েবডেস্ক: ‘হিরো’ দিয়ে বলিউডে ডেবিউ করেছেন আথিয়া শেট্টি। সলমানের প্রযোজনা সংস্থার হাত ধরে বলিউডে বিগ ডেবিউ সুনীল কন্যার। বিপরীতে ছিলেন সুরজ পাঞ্চোলী। তবে বেশ কয়েকদিন ধরে আথিয়ার নাম শোনা যাচ্ছে ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে। এমনকি বিদেশেও তাঁদের ছুটি কাটাতে দেখা গিয়েছিল। বলিউডের জোর গুঞ্জন চলছে তাঁর নাকি ডেট করছেন। এছাড়াও নতুন বছরকে স্বাগত জানাতে কে এল রাহুল এবং আথিয়া থাইল্যান্ডে গিয়েছেন। তবে দুজনেই একে অপরের ভাল বন্ধু বলে দাবি করেছেন।

athiya news

অন্যদিকে, সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি ডেট করছেন তানিয়া শ্রফকে। দুজনকে মাঝেসাজেই বিদেশে ঘুরতে দেখা যায়। তবে এবার ছেলে মেয়ের লভ লাইভ নিয়ে মুখ খুললেন সুনীল। তিনি বলেন, ‘আমাদের ছেলে মেয়েরা যাদের সঙ্গে প্রেম করছেন তাঁরা সত্যিই অপূর্ব। আমার সন্তানের মতো। তাঁরা জীবনে ভাল থাকুক, এটাই আশা করি। আমার মনে হয় পেশার থেকেও বেশি গুরুত্বপূর্ণ জীবনে খুশি থাকা। আজকালকার জীবনে যা আমরা সকলেই হারিয়ে ফেলেছি। আমি চাই, আমার সন্তানরা ভাল থাকুক এবং এভাবেই বেড়ে উঠুক।’

ahaan shetty news

সুনীলকে খুব শীঘ্রই দেখা যাবে সঞ্জয় গুপ্তার ‘মুম্বই সাগা’-তে। এদিকে, আথিয়াকে শেষ দেখা গিয়েছিল ‘মোতিচুর চাকনাচুর’-এ। নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here