kolkata bengali news

Highlights

  • সবাই জানে কাউকে মারতে হলে আমার থেকে ভাল কেউ নেই!
  • বিতর্কের তালিকায় নিজের নাম লেখালেন বিজেপি নেতা তথা অভিনেতা সানি দেওল
  • কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়, এটা বিজেপির ভুল। একজন অভিনেতাকে রাজনীতিতে নিয়ে এসেছে তারা

মহানগর ওয়েবডেস্ক: বিতর্কিত মন্তব্য আর বিজেপি, এককথায় সমার্থক। যে কোনও ইস্যুতে খবরের শিরোনাম কাঁপানো মন্তব্য বিজেপির নেতা-মন্ত্রীর থেকে মিলবেই। এবার সেই তালিকায় নিজের নাম লেখালেন বিজেপি নেতা তথা অভিনেতা সানি দেওলও। বিতর্কিত মন্তব্য করে এখন তাঁকে কটাক্ষ শুনতে হচ্ছে কংগ্রেসের থেকে।

পাঠানকোটে এক জনসভায় সানি দেওল বলেন, ‘আমাকে জানানো হয়েছে সরকারি আধিকারিকরা সাধারণ মানুষকে হেনস্থা করছে এই বলে যে তারা নাকি ভুল জনপ্রতিনিধি বাচাই করেছেন। আমি উল্টোপাল্টা কোনও মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করতে রাজি নই। কিন্তু তাও বলব, সবাই জানে কাউকে মারতে হলে আমার থেকে ভাল কেউ নেই!’ এই মন্তব্যের প্রেক্ষিতে কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়, এটা বিজেপির ভুল। একজন অভিনেতাকে রাজনীতিতে নিয়ে এসেছে তারা।

কংগ্রেসের পক্ষ থেকে আরও বলা হয়েছে, এইরূপ বিতর্কিত মন্তব্য করার জন্য সানির কোনও ভুল নেই। ওনার রাজনীতি সম্পর্কে কোনও জ্ঞান নেই। ভুল হচ্ছে বিজেপির। এটা ভাবনার বিষয় যে, ঠিক কী কারণে সানি দেওল রাজনীতিতে যোগ দিলেন। আজ তিনি তেমনভাবেই নাচচেন যেমনভাবে তিনি সিনেমায় অভিনয়ের সময় নাচতেন। এমন মন্তব্য করে স্বভাবতই বিজেপি নেতা তথা সাংসদকে একহাত নিয়েছে কংগ্রেস।

উল্লেখ্য, কিছুদিন আগেই এই পাঠানকোটেই সানি দেওলের নামে ‘নিরুদ্দেশ’ পোস্টার ছেয়ে গিয়েছিল। অভিযোগ জানানো হচ্ছিল যে, সাংসদ নির্বাচিত হওয়ার পর থেকে তাঁর পাত্তাই পাওয়া যায় না। তবে এবার এলাকায় হাজির হয়ে কাজের প্রতিশ্রুতি দিয়েছিল সানি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here