dsds

ডেস্ক: বলিউড ইন্ডাস্ট্রিতে অচ্ছুৎ কেউ নয়। ট্যালেন্ট ও সৌন্দর্যের জন্য বলিউডে চান্স পাওয়াটা খুব একটা বড় ব্যাপার নয়। কিন্তু সেই প্রবেশের তালিকায় লাইনটা আছে বেশ লম্বা। সেই লাইনে একদিন দাঁড়িয়ে ছিলেন পর্ন দুনিয়ার জনপ্রিয় তারকা সানি লিওনি। শুধুমাত্র বলিউডে আসবেন বলেই তিনি পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছেন। এই কথা বিভিন্ন সাক্ষাৎকারে বলতে দেখা গিয়েছে তাঁকে। তবে এটা সত্যি বলিউডে তাঁকে কেউ দূরে সরিয়ে রাখেনি। সানি বলিউডে পা রাখার পর তাঁকে সকলেই আপন করে নিয়েছেন। তাঁর কেরিয়ারে বেশকিছু সিনেমা পছন্দ হয়েছিল দর্শকের। ‘রাগিনি এমএমএস-২’, ‘জিসম-২’ ইত্যাদি সিনেমার জন্য তাঁর জনপ্রিয়তা বেড়েছে বলিউডে। যদিও ফ্যানেদের কাছ থেকে কিংবা সাধারণ মানুষের কাছ থেকে বিরূপ মন্তব্য বারেবারে ছুটে এসেছে তাঁর কাছে। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে তাঁকে পর্ন ইন্ডাস্ট্রিতে কাজ করার জন্য কটূ কথা শোনানো হয়।

সেইবিষয়ে গতকাল এক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, ”সত্যিকারের, আমি খুব বড় একজন দার্শনিক। আমি সেই সময় যেটা ঠিক মনে হয়েছিল সেটা করেছিলাম। আমার কাছে কোনও উপায় ছিল না। তাহলে কী আমি ভুল করেছিলাম? হয়ত করেছিলাম। তারপরে চলেও তো এসেছি। সেটা ঠিক নয়?” কার্যত বলিউডে এখন পাকাপাকিভাবে নিজেকে মানিয়ে নিয়েছেন সানি। তবে শুধু বলিউড নয় দক্ষিণী সিনেমাতেও নিজের প্রতিভা দেখিয়েছেন সানি।

 

মালালায়ম সিনেমা ‘রঙ্গীলা’র মাধ্যমে ডেবিউ করেন তিনি দক্ষিণী সিনেমাতে। এরপর একাধিক সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। বলিউডে একটি সিনেমাতে কেমিও করতে দেখা যাবে সানিকে। দিলজিৎ দোসান্ত, কৃতি শ্যানন ও বরুণ শর্মা অভিনীত ‘অর্জুন পাতিয়াল’ সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে সানিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here