kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হুগলি: সোশ‍্যাল মিডিয়ায় ভুয়ো আইডি তৈরি করে তাতে অন‍্যের ছবি কুরুচিকর ভাবে কম্পোজ করে আপলোড করার অভিযোগে এক যুবককে গ্ৰেফতার করলেন সিআইডি আধিকারিকরা। ধৃতের নাম সুরজিৎ টুডু। বাড়ি হুগলির গুড়াপ থানার বালিদহ এলাকায়। হুগলি গ্ৰামীণ জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতার সাইবার শাখায় একটি অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেন আধিকারিকরা। সেই সূত্র মারফত কলকাতা থেকে চারজন সিআইডি অফিসার আজ গুড়াপ থানায় আসেন। বালিদহ এলাকা থেকে সুরজিৎ টুডু নামে এক যুবককে গ্ৰেফতার করে নিয়ে যান সিআইডি অফিসাররা। অভিযুক্তের সঙ্গে আর কারা কারা এই বিষয়ে যুক্ত আছে তা খতিয়ে দেখছেন সিআইডি অফিসাররা।

জানা গিয়েছে, মূলত ফেসবুকে অন‍্যের নাম দিয়ে ভুয়ো অ্যাক‍্যাউন্ট খুলত সুরজিৎ টুডু। একাধিক যুবতী ও মহিলার ছবি নগ্ন অন‍্য মহিলার ছবির সঙ্গে সুপার ইম্পোজ করে তা সোশ‍্যাল মিডিয়ায় ছড়িয়ে দিত। এবং নিমেষেই তার ভাইরাল হতো। তবে সুরজিতের সঙ্গে আরও কয়েকজন যুক্ত আছে বলে সিআইডি অফিসারদের অনুমান। সুরজিৎকে জিজ্ঞাসাবাদ করে তাদের সন্ধান চালানোর চেষ্টা চালাচ্ছেন আধিকারিকরা।

এই ঘটনার পর সুরজিতের বাড়িতে তার পরিবারের কোনও লোকজনের দেখা পাওয়া যায়নি। তালা দেওয়া ছিল ঘরে। প্রতিবেশীরা জানান, সুরজিতের পরিবারের লোকজন অনুষ্ঠান বাড়ি গিয়েছে। পুলিশ আসার কথা স্বীকার করলেও,  কেন পুলিশ এসেছিল তা প্রতিবেশীরা কিছু জানাতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here