Home Featured সোমবার জোড়া ধাক্কা সিবিআইয়ের, নারদ মামলায় আবেদন মঞ্জুর হল না সুপ্রিম কোর্টে

সোমবার জোড়া ধাক্কা সিবিআইয়ের, নারদ মামলায় আবেদন মঞ্জুর হল না সুপ্রিম কোর্টে

0
সোমবার জোড়া ধাক্কা সিবিআইয়ের, নারদ মামলায় আবেদন মঞ্জুর হল না সুপ্রিম কোর্টে
Parul

মহানগর ডেস্ক:  নারদ মামলায় হাইকোর্টের পর সুপ্রিম কোর্টে বড় সড় ধাক্কা খেল। সিবিআই চার হেভি ওয়েট নেতাদের জামিনের ওপর স্থগিতাদেশ দিয়ে রবিবার মাঝরাতে আবেদন করে সিবিআই। কিন্তু সেই আবেদনে ত্রুটি থাকায় তা খারিজ হয়ে যায়। দেশের সুপ্রিম কোর্টের তরফে জানানো হয়েছে নতুন করে আবেদন করতে হবে।

অনলাইনের মাধ্যমে শীর্ষ আদালতে সিবিআই সোমবার নারদ মামলায় হাইকোর্টের শুনানির পাঁচ বিচারপতির বৃহত্তর বেঞ্চের বিরোধিতা করে।তারা সুপ্রিম কোর্টের কাছে চার হেভিওয়েট নেতা মন্ত্রীর জামিনের স্থগিতাদেশের আবেদন করে। সোমবাপ সকালে সেই মামলার বিস্তারিত দেখার পর সেই মামলার রেজিস্ট্রার জেনারেল জানিয়ে দেন, আবেদনে ত্রুটি রয়েছে। সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জানান, আবেদনে অন্তত ১২টি ত্রুটি রয়েছে।

অন্য দিকে, সুপ্রিম কোর্টে মামলা গিয়েছে বলে হাইকোর্টের শুনানির ওপর স্থগিতাদেশের আবেদন করে সিবিআই। কিন্তু সেই আবেদনও খারিজ হয়ে যায়। সোমবার কার্যত সিবিআই নারদ মামলায় জোড়া ধাক্কা খেল।

প্রসঙ্গত, ১৭ মে সকালবেলা সিবিআই কার্যত বিনা নোটিশে সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, মদন মিত্র  ও শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে। ওইদিনই আদালতে তোলা হয়। প্রথমে জামিন মঞ্জুর হলেও তার ওপর নাটকীয়ভাবে স্থগিতাদেশ দেওয়া হয়। এরপরেই ধৃতদের জেলবন্দি থেকে গৃহবন্দির নির্দেশ দেওয়া হয়। জামিন মামলায় নিষ্পত্তির জন্য গঠন করা হয় বৃহত্তর বেঞ্চ। তার বিরোধিতা করে সুপ্রিম কোর্টে ধাক্কা খেল সিবিআই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here