মহানগর ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং অভিনেত্রী রিয়ার বিরুদ্ধে জামিন অযোগ্য মামলায় দায়ের করতেই সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন অভিনেত্রী। অন্তর্বর্তী কালীন জামিন দিয়ে তাকে রক্ষাকবচ ও বিহার থেকে এই মামলা মুম্বইতে টেনে নিয়ে আসার আবেদন জানিয়েছিলেন রিয়া।

এদিন তাই সুশান্ত অনুরাগীদের নজর ছিল সুপ্রিম কোর্ট কী সিদ্ধান্ত নেন। আদালতে বিচারপতি হৃষিকেশ রায়ের বেঞ্চে মামলা উঠতেই রিয়ার বিরুদ্ধে যেতে থাকে সবকিছুই। প্রথমত, বিহার সরকারের আর্জিতে সাড়া দিয়ে সুশান্তের মৃত্যুর তদন্তে সিবিআই নিয়োগ করার পথে হাঁটবে কেন্দ্র এই কথা সুপ্রিম কোর্টকে জানানো হয় সলিসিটার জেনারেল তুষার মেহতার তরফে। তারপরেই সুশান্তের পরিবারের আইনজীবী, মুম্বই পুলিশ, রিয়া চক্রবর্তীর আইনজীবী ও বিহার পুলিশের একাধিক বক্তব্য শোনার পর আদালত জানায়, রিয়াকে রক্ষাকবচ দেওয়া হবে না এমনকি পাটনায় দায়ের করা এফআইআর এর ভিত্তিতে বিহারের তদন্ত হবে এবং পুলিশ চাইলে অভিনেত্রীকে গ্রেফতার করতেই পারেন।

সুশান্ত সিং রাজপুতের বাবা রিয়ার বিরুদ্ধে পাটনাতে যে মামলা করেন সেটা মুম্বইয়ের স্থানান্তরে আবেদন জানান অভিনেত্রীর আইনজীবী। কিন্তু পাল্টা অভিনেতার পরিবারের আইনজীবী বিকাশ সিং জানান, ‘প্রমাণ লোপাটে এটি মদত যোগাতে পারে।’ এই মামলার গুরুত্ব বুঝেই বিহার পুলিশকে তদন্তে ছাড়পত্র দিয়েছে আদালত। এরই সঙ্গে মুম্বই পুলিশকে তিনদিনের সময় সীমা বেঁধে দিয়েছে আদালত।

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে কী কী তদন্ত করেছে মুম্বই পুলিশ, এই ৫১ দিনের সমস্ত তথ্য ও জিজ্ঞাসাবাদের ফাইল আদালতে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলেই জানা গিয়েছে। আগামী সপ্তাহে আবার এই মামলার শুনানি হবে বলে জানা গিয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here