kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ভারতীয় ব্যাটিং অর্ডারে চার নম্বর ব্যাটসম্যান কে হবেন, সেই নিয়ে ধোঁয়াশা এখনও অব্যাহত। অম্বাতি রাইডু, বিজয় শঙ্করের বদলে ঋষভ পন্থকে সুযোগ দেওয়া হলেও তিনি তা কাজে লাগাতে ব্যর্থ। এরই মধ্যে দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা সুরেশ রায়না দাবি করলেন, ভারতীয় দলের মুশকিল আসান হতে পারেন তিনিই।

২০১৮ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষবার জাতীয় দলের জার্সি গায়ে চাপিয়েছিলেন রায়না। যদিও তাঁর লক্ষ্য ২০২০ ও ২০২১ সালের টি-২০ বিশ্বকাপ। ‘আমি ভারতের হয়ে চার নম্বরে ব্যাট করতে পারি। ওই জায়গায় ব্যাট করে আমি আগেও সফল হয়েছি। আগামী দুটো টি-২০ বিশ্বকাপের আগে শুধু সুযোগের অপেক্ষায় আছি’, এক সাক্ষাৎকারে জানান সুরেশ রায়না।

ভারতের হয়ে টি-২০ ক্রিকেটে ১৬০৫ করেছেন রায়না। সেই সঙ্গে ফিল্ডার হিসেবেও দুর্ধর্ষ ছিলেন। তবে ঋষভ পন্থের ব্যর্থ হওয়া নিয়ে কিছুটা চিন্তায় তিনি। ‘আমার মনে হচ্ছে পন্থ যেন নিজেই একটু কনফিউজড। ও ওর স্বাভাবিক খেলা খেলছে না। সিঙ্গল নেওয়ার চেষ্টা করছে, ব্লক করছে। ফলে কেমন যেন ধাঁধায় পরে যাচ্ছে। আমার মনে হয় দলের কারও পন্থের সঙ্গে কথা বলা উচিত, যেতা ধোনি করত। ক্রিকেট খেলাটা মানসিক। তাই পন্থকে ভরসা জোগানোটা খুব জরুরি’, বলেন চেন্নাই সুপার কিংস স্টার।

পাশাপাশি ধোনির অবসর নিয়েও মুখ খোলেন তিনি। রায়না বলেন, ‘ধোনি এখনও অনেক ফিট। উইকেট কিপিং টাও খুব মারাত্মক। আর ফিনিশার হিসেবে এখনও সেরা। ফলে আগামী টি-২০ বিশ্বকাপে দেশের সম্পদ হতে চলেছেন মাহি।’

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here