adityanath kolkata bengali news

ডেস্ক: ‘বালাকোটই শেষ নয়, পাকিস্তানের মাটিতে ঢুকে ফের হামলা চালাবে ভারত। আর সেটা হবে আগামী ১০ দিনের মধ্যেই।’ সম্প্রতি, রাজ্যে প্রচারে এসে এমনটাই জানালেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। যার জেরে নতুন করে ফের একবার সার্জিক্যাল স্ট্রাইকের জল্পনা উস্কে উঠল যোগীর কথায়।

ভোট বাজারে প্রচারের মাঠে মোদীর বারে বারে সেনাকে তুলে আনা ইতিমধ্যেই বিতর্কের জন্ম দিয়েছে। প্রচারে যেখানেই মোদী যাচ্ছেন সেখানেই উঠে আসছে ২০১৬ সালের সার্জিক্যাল স্ট্রাইক ও ২০১৯ সালের বালাকোট প্রসঙ্গ। তবে শুধু মোদী নন, সেনাই মূল হাতিয়ার বিজেপির অন্যান্য নেতাদেরও। তবে সবাইকে ছাপিয়ে কয়েক পা এগিয়ে কালনার সভামঞ্চে যোগী জানান, ‘আগামী ১০ দিনের মধ্যে পাকিস্তানের ভিতরে ঢুকে জঙ্গি ঘাঁটি নষ্ট করে পাকিস্তানের কোমর ভেঙে দেবে মোদী সরকার।’ যোগীর এহেন মন্তব্যকে ঘিরে নতুন করে শুরু হয়েছে বিতর্ক। প্রশ্ন উঠছে প্রচারে বেরিয়ে কীভাবে এই ধরণের কথা বলতে পারেন কোনও রাজ্যের মুখ্যমন্ত্রী।

উল্লেখ্য, সোমবার বিজেপির প্রচারে রাজ্যে এসে রীতিমতো ঝড় তোলেন বিজেপি নেতা যোগী আদিত্যনাথ। সোমবার বহরমপুরের যোগীর সেই সভাতে উপস্থিত ছিলেন মুর্শিদাবাদের বিজেপি প্রার্থী হুমায়ুন কবীর। মঙ্গলবার ভোটের ঠিক আগে কীভাবে সোমবার প্রচারে গেলেন হুমায়ন? যা নিয়ে রিপোর্ট চাওয়া হয়েছে কমিশনের তরফে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here