মহানগর ওয়েব ডেস্ক : ‘ পবিত্র রিস্তা ‘ ধারাবাহিকের মাধ্যমে একসঙ্গে জুটিতে কাজ শুরু করেন সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের। তারপরেই দীর্ঘ ছয় বছর সম্পর্কে ছিলেন তারা। যদিও ছয় বছর বাদে তাদের মধ্যে বিচ্ছেদ হলেও সুশান্তকে আজও সমানভাবেই ভালোবেসে গিয়েছেন অঙ্কিতা।

সুশান্ত সিং রাজপুতের পর অন্য কোনও ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়াতে দেখা যায়নি অঙ্কিতাকে। কতটা ভালোবাসতেন অঙ্কিতা সুশান্তকে ? গতকাল রাতেই তাদের এক কাছের বন্ধু সন্দীপ খোলা চিঠিতে তার কিছুটা আভাস দিয়েছেন।

গতকাল তিনি জানিয়েছেন এক অজানা তথ্য। সম্পর্ক ভেঙে গেলেও নিজের ফ্ল্যাটে আজও তার সঙ্গে নেমপ্লেটে সুশান্তের নাম রেখেই দিয়েছেন অঙ্কিতা। খোলা চিঠিতে সন্দীপ লিখেছেন, ‘ প্রিয় অঙ্কিতা, এই মুহূর্তে একটা চিন্তাই আমায় কুড়ে কুড়ে খাচ্ছে। যদি আমরা ওকে আটকাতাম, ভিক্ষা চাইতাম। সুশান্তের সঙ্গে তোমার বিচ্ছেদ হয়ে গেলেও তুমি শুধুই ওকে ভালোবেসেছো, ওর সাফল্য চেয়েছো,  ভালো চাইতে। সুশান্ত সবসময়ই তোমর কাছে বিশেষ ব্যক্তি ছিল। ‘

সন্দীপ আরও লিখেছেন, ‘সুশান্তের মুখে হাসি ফোটাতে তুমি সবকিছুই করতে। তোমরা শুধুই একে অপরের জন্য ছিলে। তোমাদের দুজনের ভালোবাসাই সত্যি। কী করে ওই দিনগুলো ফিরিয়ে আনবো? তুমি সুশান্তের জন্য শুধু প্রেমিকা নও, ওর স্ত্রী, মা, বন্ধু, সবকিছুই ছিলে। তোমার জন্য ভালোবাসা রইল অঙ্কিতা, আমি তোমার মত বন্ধুকে কখনওই হারাতে চাইব না। ‘

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সম্পূর্ণ ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। দীর্ঘ দুদিন কোনও বক্তব্য রাখতে দেখা যায়নি তাকে। মাঝে সুশান্তের ফ্ল্যাটে গিয়ে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় অঙ্কিতাকে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here