মহানগর ওয়েবডেস্ক: ভারত ছাড়িয়ে এবার বিদেশে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিচার চেয়ে প্রতিবাদ। হ্যাঁ, এদিন এমন খবর দিয়েছেন অভিনেতার বোন শ্বেতা সিং।

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তাঁর পরিবার ও অনুরাগীরা এই ঘটনার নিরপেক্ষ তদন্ত দাবি করে এসেছেন। প্রিয় অভিনেতা যাতে ন্যায় পান সেই দাবি এবার দেশের বাইরে উঠেছে। আর সেই সংক্রান্ত ছবি ও ভিডিও এদিন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন শ্বেতা সিং কীর্তি।

সুদূর ক্যালিফোর্নিয়াতে একটি বিল বোর্ডে সুশান্তকে ন্যায় পাইয়ে দেওয়ার জন্য একটি পোস্টার লাগানো রয়েছে। সেই ছবি শেয়ার করে শ্বেতা লিখেছেন, ‘ক্যালিফোর্নিয়ায় ভাইয়ের বিলবোর্ড। এটি দ্য গ্রেড মল থেকে বেরিয়ে ঠিক ৮৮০ উত্তরের দিকে আছে। এটা এখন বিশ্বব্যাপী আন্দোলনের চেহারা নিয়েছে।’ এমনিতেই গত ১৪ জুন থেকে দেশজুড়ে সোশ্যাল মিডিয়াতে #justiceforsushant #cbiforsushant এই ট্রেন্ড চলছেই। এবার বিদেশেও সেই দাবি দেখে খুশি সুশান্ত অনুরাগীরা।

গত বুধবার সুপ্রিম কোর্টের কাছে কেন্দ্রের সলিসিটর জেনারেল জানিয়েছিলেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে সিবিআই লাগু করবে কেন্দ্র। তারপরেই আনুষ্ঠানিক ভাবে এই তদন্তের দায়ভার তুলে নিয়ে রিয়া চক্রবর্তীর গোটা পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। এরই সঙ্গে সুশান্ত সিং রাজপুতের বাবার মামলার প্রেক্ষিতে আর্থিক তছরুপের ঘটনায় তদন্তে নেমেছে ইডি।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here