মহানগর ওয়েবডেস্ক : জন্ম মৃত্যু কারোর হাতে নেই, কিন্তু জীবন যতদিন রয়েছে, ততদিন কীভাবে বাঁচতে হবে, তা আছে আমাদের নিজের হাতেই।’ এই সংলাপগুলিই এখন সোশ্যাল মিডিয়াতে ঘুরপাক খাচ্ছে । সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’ ট্রেলার মুক্তি পেয়েছে। সেখানেই সুশান্তকে শেষ বারের মত অভিনয় করতে দেখা যাবে।

এই ছবিতে সুশান্তের চরিত্রের নাম ম্যানি। আর তার বিপরীতে রয়েছেন সঞ্জনা সাঙ্ঘী। এই ছবিতে তার চরিত্রের নাম কিজি। যিনি একজন ক্যানসার রোগী। তার হাতে রয়েছে মাত্র কয়েকটা মাস। তাই কিজি-কে নিয়েই একসঙ্গে সময় কাটছে সুশান্তের।

এদিন ‘দিল বেচারা’ ট্রেলার মুক্তি পেতেই মুহুর্তে লক্ষাধিক ভিউয়ার পেয়েছে ইউটিউব। নবাগত পরিচালক মুকেশ ছাবড়ার ছবিতে সুশান্তের শেষ বারের উপস্থিতি নজর কেড়েছে সকলের। চলতি মাসের ২৪ জুলাই মুক্তি পাবে এই ছবি। অনলাইন প্ল্যাটফর্ম ডিজনী প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি। জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘দিল বেচারা’। চিত্রনাট্য লিখেছেন শশাঙ্ক খৈতান। ছবিটিতে সঙ্গীত পরিচালনা করেছেন অস্কার জয়ী এ .আর.রহমান। ডিজনী প্লাস হটস্টার আগামী ২৪ জুলাই মুক্তি পাবে এই ছবি। ‘দিল বেচারা’ ছবিটি বিনামূল্যেই দেখানো হবে হটস্টারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here