মহানগর ওয়েবডেস্ক : মাত্র ৩৪ বছর বয়সেই পৃথিবীর মায়া ছেড়ে ভিনদেশে পাড়ি দিয়েছেন সুশান্ত। নিজের বান্দ্রার ফ্ল্যাটে আত্মঘাতী হয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। পুলিশের তরফ থেকে দেহ রবিবার বিকেলের মধ্যে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও গতকাল তার দেহের ময়নাতদন্ত করা হয়নি। আজ সোমবার সকালেই তার ময়নাতদন্ত হবে এবং আজই দুপুরে শেষকৃত্য সম্পন্ন হবে সুশান্তের, মুম্বই পুলিশ সূত্রে এমনটাই জানা গিয়েছে।

গত রবিবার রাত থেকেই মুম্বইয়ের ড. আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে সুশান্তের মরদেহ রাখা রয়েছে। এদিন সকালেই সুশান্তের বাবা ও পরিবারের সদস্যরা বিহার থেকে বিমানে করে মুম্বই পৌঁছেছেন বলে জানা গিয়েছে। সুশান্তের এক দিদি চণ্ডী গর থেকে গতকাল রাতেই বিহারে পৌঁছেছেন বলে জানা গিয়েছে।

অভিনেতার কিছু ঘনিষ্ঠ বন্ধু মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাটে গতকাল রাত থেকেই আছেন বলে জানা গিয়েছে। সুশান্তের আরও এক দিদি নীতু সিং গত রবিবার রাতেই মুম্বই পৌঁছেছেন বলে জানা গিয়েছে।

সুশান্তের মরদেহ পাটনা নিয়ে যাওয়ার অনুমতি দেয় পুলিশ কিন্তু তাদের পরিবারের তরফ থেকে গতকালই জানানো হয় মুম্বইতে তার শেষকৃত্য সম্পন্ন হবে। এখনও পর্যন্ত পুলিশের প্রাথমিক অনুমান সুশান্তের আত্মহত্যার জন্যই মৃত্যু হয়েছে। যদিও অভিনেতার মামার দাবি তাকে হত্যা করা হয়েছে আর এই ঘটনাই তিনি সিবিআই তদন্তের দাবি করেছেন। শনিবার রাতে সুশান্ত তার এক পুরানো বন্ধুকে ফোন করেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে, এমনকি রবিবার সকাল ৬.৩০ নাগাদ সুশান্ত কে বাড়িতেই দেখেন তার পরিচারিকা। তারপর দুপুরে সুশান্ত দরজা না খোলায় পরিচারিকার সন্দেহ হয় তখনই পুলিশে খবর দেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here