news bengali

মহানগর ওয়েবডেস্ক: ফের নতুন রেকর্ড গড়ল সুশান্ত সিং রাজপুতের নতুন ও শেষ ছবির ট্রেলার। গত ৬ জুলাই মুক্তি পায় ‘দিল বেচারা’ ছবির ট্রেলার। যা ইউটিউবে মুক্তির ২৪ ঘণ্টার মধ্যে রেকর্ড সৃষ্টি করে। বিশ্বের সমস্ত সিনেমাকে হারিয়ে ইউটিউবে মোস্ট লাইক পাওয়া ট্রেলার হিসাবে রেকর্ড গড়ে সুশান্তের এই ছবি।

বিশ্বের সবথেকে জনপ্রিয় ছবি ‘অ্যাভেঞ্জার্স– এন্ড গেইম ও ইনফিনিটি ওয়ার ‘ এর রেকর্ড ভেঙে দিয়েছিল এই ছবির ট্রেলার। এবার আরও একটি রেকর্ডের পালক সুশান্তের ‘দিল বেচারা’র মুকুটে যুক্ত হল। জানা গিয়েছে ওই ছবির ট্রেলার বিশ্বের দরবারে ইতিহাস সৃষ্টি করেছে।

মোস্ট লাইক পাওয়া ট্রেলার হিসেবে রেকর্ড গড়েছে সুশান্তের ‘ দিল বেচারা’, এই খবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন এই ছবির পরিচালক মুকেশ ছাবড়া ও অভিনেত্রী সঞ্জনা। গত এক সপ্তাহে ১০ মিলিয়ন অর্থাৎ ১ কোটি লাইক পেয়েছে এই ছবির ট্রেলার। যা ইউটিউবের ইতিহাসে প্রথম।

আগামী ২৪ জুলাই ডিজনী হট স্টার প্লাসে স্ট্রিমিং হবে ‘দিল বেচারা’। মুখ্য চরিত্রে রয়েছেন সুশান্ত সিং রাজপুত, সঞ্জনা সাংঘী ও স্বস্তিকা মুখার্জী। ‘ফল্ট ইন আউর স্টার্স’–এর অনুকরণে নির্মিত হয়েছে এই ছবিটি। সুশান্ত সিং রাজপুতের অভিনীত শেষ ছবি এটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here