মহানগর ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে নানা কাটাছেড়া হয়েছে বিভিন্ন স্তরে। সোশ্যাল মিডিয়া কিংবা সংবাদমাধ্যমে নানান আলোচনা হয়েছে। কেউ বলছেন সাধারণ আত্মহত্যা, আবার কেউ বলছেন তাঁর প্রাক্তন ম্যানেজারের আত্মহত্যার সঙ্গে জড়িয়ে রয়েছে সুশান্তের মৃত্যু। যদিও পুলিশ সূত্র প্রথম থেকেই যা দাবি করা হচ্ছিল ময়নাতদন্তের রিপোর্টে তাই উঠে এসেছে। সুশান্ত আত্মহত্যা করার জন্যই মারা গিয়েছেন। তাঁর শরীরে কোনও বিষ বা অস্বাভাবিক কিছু বস্তুর উপস্থিতি আছে কিনা তা দেখার জন্য জে জে হাসপাতালে তাঁর মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে।

মূলত অবসাদের জন্যই তাঁর মৃত্যু এটাই প্রাথমিক ভাবে জানানো হয়েছে ময়নাতদন্তের রিপোর্টে। যদিও তার শরীরে এখনও ফরেনসিক টেস্টের রিপোর্ট আসা বাকি রয়েছে। আজই সকালে আর এন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে সুশান্তের দেহের ময়নাতদন্ত হয়।

সূত্রের খবর, ইতিমধ্যেই তার পরিবারের বেশিরভাগ সদস্যই মুম্বইতে উপস্থিত রয়েছেন। হাসপাতাল থেকে দেহ দেওয়া হলে পুলিশের অনুমতি নিয়েই সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হবে। আজ বিকেলের মধ্যেই সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা।

তবে সুশান্তের ফ্যানদের আটকানোর জন্য পুলিশি ব্যবস্থা নেওয়া হয়েছে। সুশান্তের পরিবারের তরফ থেকে অভিনেতার মৃত্যু অস্বাভাবিক দাবি করা হচ্ছে। তারা সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। কারণ তার পরিবারের সদস্যদের দাবি এটা খুন, আত্মহত্যা নয়।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here