মহানগর ওয়েবডেস্ক : গতকাল রাতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে নতুন তথ্য দেন মুম্বই পুলিশের তদন্তকারী অফিসাররা। সেখানে তারা জানিয়েছেন সুশান্ত একবার নয় দু বার আত্মহত্যার চেষ্টা করেছেন।

প্রথমবার ব্যর্থ হলেও দ্বিতীয়বারের চেষ্টায় মৃত্যু হয় সুশান্তের। তবে হাজারো দাবিকে নস্যাৎ করে সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে আত্মহত্যার কথাই বারবার উল্লেখ করছে মুম্বই পুলিশ। একাধিক স্তরে এই ঘটনায় তদন্তের জন্য সিবিআই এর দাবি জানিয়ে বিক্ষোভ দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে ক্রমশ চড়ছে পারদ।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাটে আত্নহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। গতকাল সেই বিষয়ে পুলিশ আরও জানিয়েছেন, অভিনেতা নিজের আলমারি থেকে সবুজ কুর্তা বার করেই গলায় ফাঁস দিয়েছেন। তবে প্রথমে কাপড়ের বেল্ট দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন কিন্তু তাতে অসফল হওয়ায় দ্বিতীয়বারের কুর্তা দিয়েই আত্মহত্যা করেন সুশান্ত, এমনটাই সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছে মুম্বই পুলিশ।

পুলিশ আরও জানিয়েছে, তার ঘরে প্রথমে ঢুকেই আলমারি খোলা অবস্থায় দেখে পুলিশ। যেখানে যত্ন করে রাখা জামা গুলি ইতস্তত ভাবে ছড়িয়ে রয়েছে। সুশান্ত যে সবুজ কুর্তা তে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সেটি ইতিমধ্যেই ফরেনসিক পরীক্ষা করানোর জন্য পাঠানো হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যেই পুরো ঘটনার চূড়ান্ত তদন্ত সম্পন্ন হবে বলে জানিয়েছে পুলিশ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় ইতিমধ্যেই মুম্বই পুলিশ ২৪ জন কে জিজ্ঞাসাবাদ করেছেন বলে জানা গিয়েছে।

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here