kolkata news
Highlights

  • আবার এক বৃদ্ধা বিধবা শবর মহিলাকে ডাইনি সন্দেহে অত্যাচারের ঘটনা ঝাড়গ্রামে
  • বেধড়ক মারধর করে গরম রডের ছ্যাঁকাও দেওয়া হয়েছে তার শরীরে
  • এই ঘটনায় গ্রামবাসী-সহ স্থানীয় বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ উঠেছে


নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম:
আবার এক বৃদ্ধা বিধবা শবর মহিলাকে ডাইনি সন্দেহে অত্যাচারের ঘটনা ঝাড়গ্রামে। বেধড়ক মারধর করে গরম রডের ছ্যাঁকাও দেওয়া হয়েছে তার শরীরে। এই ঘটনায় গ্রামবাসী-সহ স্থানীয় বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। পুলিশ মঙ্গলবার অভিযুক্তদের মধ্যে থেকে তিনজনকে গ্রেফতার করেছে।

জানা গিয়েছে, ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের ভালকিশোল গ্রামে ঘটনাটি ঘটেছে। স্থানীয় বাসিন্দা বৃদ্ধা বিধবা চম্পা আড়িকে গ্রামের কয়েকজন ডাইনি হিসেবে সন্দেহ করতে শুরু করেছিল। শবর ওই মহিলা বাড়িতে একাই থাকতেন। সম্প্রতি ডাইনি অপবাদ দিয়ে গ্রামের কিছু লোকজন-সহ স্থানীয় বিজেপি নেতা রবীন্দ্র হাঁসদা চম্পাদেবীকে হেনস্থা শুরু করেছিল। রবিবার সন্ধ্যাবেলা গ্রামের কয়েক জন পুরুষ ও মহিলা তাকে পাড়ার একটি স্থানে তুলে নিয়ে যায়। সেখানে রবীন্দ্র হাঁসদা নামে ওই বিজেপি নেতা তাঁকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। লাঠি নিয়ে মারার পাশাপাশি তার লোহার গরম রডের ছ্যাঁকাও দেওয়া হয়েছে। জোর করে তাকে বলতে বাধ্য করা হয় যে তিনি ‘ডাইনি’।

মারধরের ফলে অসুস্থ হয়ে পড়লে তাকে বাড়ির কাছে ছেড়ে দিয়ে চলে যায় গ্রামের লোকজন। পরিবারের সদস্য ও আত্মীয়রা তাকে উদ্ধার করে রাতেই ঝাড়গ্রাম হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় তদন্তে নেমে পুলিশ মোট তিন জনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার তাদের ঝাড়গ্রাম আদালতে তোলা হলে বিচারক সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। তবে এই ঘটনায় ফেরার রয়েছে বিজেপি নেতা রবীন্দ্র হাঁসদা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here