Home Featured দল-বিরোধী কাজের অভিযোগ, বিজেপি থেকে বরখাস্ত তিন নেতা

দল-বিরোধী কাজের অভিযোগ, বিজেপি থেকে বরখাস্ত তিন নেতা

0
দল-বিরোধী কাজের অভিযোগ, বিজেপি থেকে বরখাস্ত তিন নেতা
Parul

মহানগর ডেস্ক: আবার দলের বিষয়ে কঠোর হলেন বিজেপি। ইতিমধ্যেই নিজের দলের তিন নেতাকে বরখাস্ত করল এই দল। তালিকায় রয়েছে স্বপন বাউরি,  শুভদীপ প্রামাণিক এবং অস্বিনী সিং সর্দারের নাম।

       বহিস্কৃত করার কারণ হিসেবে উঠে আসে, দলবিরোধী কাজের জন্য বহিস্কৃত হন তাঁরা। স্বপন বাউরির ওপর অভিযোগ তিনি দলের নির্দেশ অমান্য করেন এবং চলতি বছরের বিধানসভা নির্বাচনে নির্দল প্রার্থী হিসেবে ভোটে দাড়ান। অস্বিনী কুমার সর্দারের ওপরেও এক‌ই অভিযোগ। অপরদিকে শুভদীপ প্রামাণিক এর ওপর অভিযোগ তিনি সোশ্যাল মিডিয়ায় দলের নেতৃত্ব এবং দলের নামে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। এইসকল কারণেই সোমবার চিঠির মাধ্যমে ইস্তফা দেওয়ার নির্দেশ দেয় দল কর্তৃপক্ষ।

         এই ঘটনার পাল্টা উত্তরে ক্ষোভ প্রকাশ করেন এসসি মোর্চার সাধারণ সম্পাদক স্বপন বাউরি। দিলীপ ঘোষকে ‘অন্ধ ধৃতরাষ্ট্র’ বলে মন্তব্য করেছেন তিনি। আর‌ও বলেছেন এই বিধানসভা নির্বাচনে টাকার বিনিময়ে প্রার্থী নির্বাচন করা হয়েছে।’ অপরদিকে বলরামপুর বিধানসভার মন্ডল সভাপতি অস্বিনী সিং সর্দার জানিয়েছেন দলের পুরোনো কর্মীরা সে অর্থে কোনোদিনই গুরুত্ব পান নি। কাশীপুর বিধানসভার লিগ্যাল সেলের কনভেনার শুভদীপ প্রামাণিক অবশ্য তার বিরুদ্ধে আসা অভিযোগ মানতে নারাজ। প্রত্যুত্তরে তিনি বলেন,’ সাসপেন্ড হ‌ওয়া নিয়ে ভাবছি না, তবে হিন্দুত্ববাদ নিয়ে সারাজীবন লড়াই করে যাব’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here