Parul

মহানগর ডেস্ক: সামাজিক রীতিনীতি মেনে মেনে বিয়ে হওয়ার পরও, সোশ্যাল মিডিয়ায় নুসরাত জাহান জানিয়েছিলেন নিখিল জৈন এর সঙ্গে তার বিয়ে হয়নি। তারা লিভিং সম্পর্কে ছিলেন। আর এর পরেই নুসরাতের বিরুদ্ধে নিখিল দেওয়ানী মামলা দায়ের করেছিল।

ads

মঙ্গলবার সেই মামলার শুনানি ছিল। যার ফলে নুসরাত জাহান এর সঙ্গে নিখিল জৈন এর মুখোমুখি হওয়ার কথা ছিল। কিন্তু সেটা আর সম্ভব হলো না। করোনার কারণে বিচারকরা ঘুরিয়ে-ফিরিয়ে কোর্টে উপস্থিত হচ্ছেন। প্রত্যেকদিন একই সঙ্গে কেউ আসছেন না আদালতে। ফলে বেঞ্চ গঠন হচ্ছে না। তাই দেওয়ানী মামলার শুনানির তারিখ থাকলেও শুনানি হল না। ফলে দেখা হলো না দুজনের।

নুসরাত জাহান আর নিখিল জৈন সঙ্গে থাকতে চান না জেনেই আলিপুর কোর্টের মামলা দায়ের করেছিলেন নিখিল জৈন। মঙ্গলবার সেই মামলার শুনানির দ্বিতীয় দিন ছিল। তার ভিত্তিতেই আজ নুসরাত জাহানের কোর্টে হাজির থাকার কথা ছিল। কিন্তু যেহেতু তাদের আইনি বিবাহ হয়নি তাই অ্যালার্টমেন্ট মামলা দায়ের করা হয়েছিল।

এছাড়াও জানা গিয়েছে যে, শহরের বাইরে রয়েছেন নিখিল। সামনে পুজো আর তারপরেই বিয়ের মরসুম। তাই পুরোপুরি নিজেকে কাজের মধ্যে ডুবিয়ে দিয়েছেন তিনি। ডিজাইনার শাড়ি থেকে ড্রেস এর জন্য বিভিন্ন জায়গায় পাড়ি দিচ্ছেন নিখিল। বাঙ্গালোর থেকে বেনারস বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে খুঁটিয়ে খুঁটিয়ে দেখছেন তাদের নিজস্ব পোশাক বিপণন রঙ্গলির জন্য।

আজ কোর্টে নিখিল উপস্থিত না থাকলেও তার আইনজীবী উপস্থিত ছিলেন। কিন্তু বিচারপতিরা না আসায় মামলার শুনানি স্থগিত হয়। পরবর্তী শুনানি শীঘ্রই হবে বলে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here