Home Featured ‘CID জুজু আমাকে দেখাবেন না’, মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বললেন শুভেন্দু

‘CID জুজু আমাকে দেখাবেন না’, মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বললেন শুভেন্দু

0
‘CID জুজু আমাকে দেখাবেন না’, মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বললেন শুভেন্দু
Parul

মহানগর ডেস্ক: প্রাক্তন দেহরক্ষীর মৃত্যুর ঘটনায় আলোচনায় রয়েছেন শুভেন্দু অধিকারী। শুভব্রত চক্রবর্তীর মৃত্যুর ঘটনায় নন্দীগ্রামের বিধায়ককে চাপে ফেলতে চাইছে শাসক দল। যদিও তিনি তাতে এতোটুকুও চিন্তিত নয় বলে জানিয়েছেন শুভেন্দু।

সম্প্রতি এক জনসভা শুভেন্দু বলেছেন, “আমার কিছুই করতে পারবেন না। আমি এক ইঞ্চি জমি ছাড়ার লোক নই। নন্দীগ্রাম আন্দোলনে আমার ভূমিকা আপনারা দেখেছেন। আমাকে সিআইডি দেখিয়ে কোনও লাভ হবে না l আমার নিরাপত্তারক্ষী যে আত্মহত্যা করেছে।”

এরপরেই কার্যত ডোন্ট কেয়ার মনোভাব দেখিয়ে তিনি সরাসরি বলেন, “মমতা ব্যানার্জী সিআইডি পাঠিয়েছিলেন আমার ৮০ বছরের বৃদ্ধ বাবা ও বৃদ্ধ মা-কে দেখতে। ওনারা কেমন আছেন তা দেখার জন্য লোক পাঠিয়েছিলেন। ব্রিটিশ আমলে ৮ বছর জেলে ছিল আমার পরিবারের লোক।”

কিছুদিন আগে শুভব্রত চক্রবর্তীর স্ত্রী লিখিতভাবে অভিযোগ জানিয়েছিলেন। তারপর থেকে দেহরক্ষীর মৃত্যুর ঘটনা নিয়ে শুরু হয় জলঘোলা। শুভেন্দু অধিকারীর দেহরক্ষী মৃত্যুর ঘটনায় নতুন করে দায়ের হয়েছিল এফআইআর। এরপর ঘটনার তদন্তভার নিজের কাঁধে তুলে নিয়েছে রাজ্য গোয়েন্দা সংস্থা সিআইডি। বুধবার সিআইডি’র ৩ আধিকারিক গিয়েছিলেন শান্তিকুঞ্জে। অর্থাৎ শুভেন্দু অধিকারীর বাড়ির পাশে যেখানে নিরাপত্তারক্ষী থাকতেন সেই ব্যারাকে। দেহরক্ষীর খুনের ঘটনা নতুন করে সংবাদ শিরোনামে উঠে আসার পর রাজনৈতিক মহলে শুরু হয়েছে আলোচনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here