Home Featured প্ৰকৃত বিরোধী নেতা পিএসি চেয়ারম্যান হলে সরকারের দুর্নীতি ফাঁস হয়ে যাবে: শুভেন্দু

প্ৰকৃত বিরোধী নেতা পিএসি চেয়ারম্যান হলে সরকারের দুর্নীতি ফাঁস হয়ে যাবে: শুভেন্দু

0
প্ৰকৃত বিরোধী নেতা পিএসি চেয়ারম্যান হলে সরকারের দুর্নীতি ফাঁস হয়ে যাবে: শুভেন্দু
Parul

মহানগর ডেস্ক: রাজভবনে রাজ্যপালের সাথে দেখা করে বিজেপি বিধায়ক দলকে সঙ্গে নিয়ে তৃণমূল সরকারের দিকে ঝাঁঝালো আক্রমণ শানালেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সাংবাদিক দের উদ্দেশ্যে শুভেন্দুর বলেন, “নজিরবিহীন ভাবে এই সরকার তৃণমূল নেতা মুকুল রায়কে পিএসির চেয়ারম্যান করেছে। আসলে এই সরকার চরম দুর্নীতিগ্রস্ত। তাই এর চায়না প্ৰকৃত বিরোধী নেতা পাবলিক একাউন্টস কমিটির চেয়ারম্যান হয়ে সরকারের খরচের হিসাব রাখুক। ‘পাবলিক মানি প্রোটেকশন’ করুক'”

নন্দীগ্রামের বিধায়ক আরো বলেন ,”প্রকাশ্যে মুকুল রায় বিজেপি থেকে তৃণমূলের উত্তরীয় পরে নিয়েছেন। তিনি আলীপুরদুয়ারে প্রকাশ্যে বিজেপি নেতাদের তৃণমুলে নিয়ে আসছেন। তাঁর ভেরিফায়েড টুইটার একাউন্টে তিনি তৃণমূল নেতা হিসেবে নিজের নাম উল্লেখ করেছেন। তাহলে তিনি কীভাবে বিজেপির নেতা হন! একে পিএসি চেয়ারম্যান করে সরকার সাংবিধানিক ধারার উলঙ্ঘন করেছে।”

এছাড়াও বিজেপি বিধায়কদের পক্ষ থেকে রাজ্যপালের কাছে আইনভঙ্গের জন্য হস্তক্ষেপের আর্জি জানানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি। তিনি আরো বলেন “রাজ্যে ফলাফল বেরোনোর পর থেকে শুধু রাজনৈতিক হিংসা,মহিলাদের শ্লীলতাহানি কিংবা বিরোধীদের কণ্ঠরোধই নয়, বিধানসভার ভেতরে ও বাইরে সংসদীয় গণতন্ত্রের পরিকাঠামোও ভেঙে দিয়েছে তৃণমূল সরকার।”
তৃনমূলের অসাংবিধানিক আচরণের বিরুদ্ধে তারা দিল্লীতে রাষ্ট্রপতি ও বিধানসভার অধ্যক্ষের কাছে সদলবলে নালিশ জানিয়ে আসা হবে বলেও জানিয়েছেন শিশির পুত্র। তারা সরাসরি নিজের হাতে রাষ্ট্রপতিকে এই বিষয়ে পত্র দিয়ে আসবেন বলে ঘোষণা করেন শুভেন্দু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here