ডেস্ক: ইসলামপুরের দাঁড়ভিটা স্কুলে দুই ছাত্রমৃত্যুর ঘটনার পর এদিন সকাল থেকে বনধকে কেন্দ্র করে রণখেত্রের চেহারা নিল ইসলামপুর। রাস্তা অবরোধ, সরকারি বাসে আগুন লাগানোর পাশাপাশি এবার রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীর পাইলটকারে হামলা চালানোর অভিযোগ উঠল বনধ সমর্থকদের বিরুদ্ধে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বনধের জেরে এদিন সকাল থেকে উত্তপ্ত পরিস্থিতির মাঝে ৩১ নম্বর জাতীয় সড়কে রাজ্যের মন্ত্রী সুভেন্দু অধিকারীর গাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল বনধ সমর্থকদের বিরুদ্ধে। ইসলামপুরের হামলাকারিদের ইটবৃষ্টির জেরে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয় গাড়িটি। যদিও ঘটনার সময় গাড়িতে ছিলেন না শুভেন্দু অধিকারী। বর্তমানে শিলিগুড়িতে রয়েছেন শুভেন্দু তাঁকে সেখান থেকে আনতেই ইসলামপুর থেকে শিলিগুড়ি যাচ্ছিল গাড়িটি, সেই সময়ই ঘটে হামলার ঘটনা। কে বা কারা এই হামলা চালাল ইতিমধ্যেই তার তদন্ত শুরু করেছে পুলিশ।

এছাড়াও এদিন সকাল থেকেই ব্যাপক উত্তপ্ত ইসলামপুর। দাঁড়িভিট-সহ আশপাশের বেশ কয়েকটি গ্রামে বিজেপির প্রভাব এই মুহুর্তে যথেষ্ট। আর সেই সমস্ত এলাকাগুলিতে বনধ সফল করতে কোনওরকম ত্রুটি রাখতে চাইছে না বিজেপি। রাস্তায় জলন্ত টায়ার ফেলে রাস্তা বন্ধের চেষ্টার পাশাপাশি, লাঠি-বাঁশ হাতে বেরিয়ে পড়েন বাড়ির মহিলারাও। এছাড়া ওই এলাকায় একাধিক বাসে আগুন দেওয়ার পাশাপাশি। পুলিশের উপর হামলার অভিযোগ উঠেছে অবরোধকারীদের বিরুদ্ধে। এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ ও র‍্যাফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here